স্বপ্নে ‘ভ্যালেন্টাইনস স্পেশাল’, ৫৫৫ টাকায় গরুর মাংস

0

লোকসমাজ ডেস্ক॥ ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষ্যে ‘ভ্যালেন্টাইনস স্পেশাল’ অফার নিয়ে এসেছে সুপার শপ স্বপ্ন। এই অফারের আওতায় তিনটি পণ্যে ৫০ শতাংশ, দুটি পণ্যে ২৫ শতাংশ এবং একটিতে ১৪ শতাংশ ছাড়া দেয়া হচ্ছে। এ অফার চলবে ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত।
‘ভ্যালেন্টাইনস স্পেশাল’ অফরের পাশাপাশি এই সুপার সপটি সাপ্তাহিক অফারেও বিভিন্ন পণ্য বিক্রি করছে। সাপ্তাহিক অফারের আওতায় ৫৫৫ টাকা কেজিতে গরুর মাংস, ৫২৫ টাকায় ৭০০-৭৯৯ গ্রামের ইলিশ মাছ কেনা যাবে। সেই সঙ্গে অসংখ্য পণ্যে ৫০ শতাংশ পর্যন্ত ছাড় দেয়া হচ্ছে। এ অফার চলবে শুক্রবার ও শনিবার দু’দিন।
ক্রেতারা ‘ভ্যালেন্টাইনস স্পেশাল’ অফরে ৫০ শতাংশ ছাড়ে হিমালয়া এন্টি-ড্যানড্রাফ শ্যাম্পু ৪০০ মিলি, ড্যানিশ রোমিও অ্যান্ড জুলিয়েট বিস্কুট ১৮০ গ্রাম এবং এনচ্যান্টার সোপ ১০০ গ্রাম কিনতে পারবেন। আর ২৫ শতাংশ ছাড়ে পাওয়া যাচ্ছে পেপসি ২ লিটার এবং প্রিঙ্গেলস চিপস ১৪৭ গ্রাম। আর ইম্পোটেড চকোলেট পাওয়া যাচ্ছে ১৪ শতাংশ ছাড়ে।
অপরদিকে সাপ্তাহিক অফারের আওতায় প্রতিষ্ঠানটি ৫ লিটার স্বপ্ন সয়াবিন তেল ৫৯৫ টাকায় এবং ৫ লিটার পুষ্টি সয়াবিন তেল ৫৯৯ টাকায় বিক্রি করছে। ৪০ টাকা ছাড়ে বিক্রি হচ্ছে নেসলে এভরিডে ফুল ক্রিম মিল্ক পাউডার। ৯০০-৯৯৯ গ্রামের ইলিশ মাছের পিস বিক্রি হচ্ছে ৭৯৫ টাকায়।
৩৬০ টাকা কেজিতে বিক্রি হচ্ছে হাঁসের মাংস। মিনিকেট চালের কেজি বিক্রি করা হচ্ছে ৬১ টাকা করে। রোস্টের মুরগি প্রতি পিস বিক্রি হচ্ছে ১৩৮ টাকা। চামড়া ছাড়া বয়লার মুরগির কেজি বিক্রি হচ্ছে ২৩৫ টাকায়। ৮ টাকা ছাড়ে বিক্রি করা হচ্ছে এসিআই সল্ট।
এছাড়া আলু ১৫ টাকা, পেঁয়াজ ৩২ টাকা, টমেটো ২৪ টাকা কেজি বিক্রি হচ্ছে। ফুলকপির পিস পাওয়া যাচ্ছে ৯ টাকায়। ১২ টাকা দিয়ে পাওয়া যাচ্ছে পাতাকপি। ১০ শতাংশ ছাড়ে বিক্রি হচ্ছে কাজী ফার্মস ফ্রোজেন ফুড এবং স্বপ্ন বেকিং অ্যান্ড সয়া সস। ১ কেজি সার্ফ এক্সেল কিনলে ফ্রি দেয়া হচ্ছে একটি গামলা। ২০ শতাংশ ছাড়ে পাওয়া যাচ্ছে স্বপ্ন গুঁড়া মসলা।
প্রতিষ্ঠানটি ৫০ শতাংশ ছাড়ে বিক্রি করছে ৮টি পণ্য। এর মধ্যে রয়েছে- ঝান্ডু হানি ২৫০ গ্রাম, নোবল কফি ৫০/১০০ গ্রাম, বোরো প্লাস একটিভ ময়েশ্চার নিম হ্যান্ডওয়াস ২৫০ মিলি, বোরো প্লাস বডি লোশন এলমন্ড/হোয়াইটেনিং/এভি এন্ড এম ৩০০ মিলি, ওয়াও মাসালা নুডলস ৪৯৬ গ্রাম, স্বপ্ন হানি ২৫০ গ্রাম, হি পাওয়ার/ফোর্স বডি স্প্রে ১২০ মিলি এবং হিমালয়া এক্টিভ ম্যান ফেইসওয়াস ১০০ মিলি।
২ কেজির এসিআই পিওর আটা ও ময়দায় মিলছে ১২ টাকা ছাড়। এসিআই পিওর থাই নুডলস ১৫০ গ্রাম দুটি কিনলে একটি ফ্রি দেয়া হচ্ছে। সিবিএল মানচি স্টিক্স ওয়েফার ২০০ গ্রাম একটি কিনলে দেয়া হচ্ছে একটি ফ্রি। একটি কিনলে একটি ফ্রি পাওয়া যাচ্ছে সিবিএল মানটি চকো মো ডার্ক চকোলেট বিস্কুট, নিভিয়া ফেইসওয়াশ এবং ফ্রিডম সুপার টিনস ড্রাই ন্যাশকিন।
ছাড়ের এই মেলায় রয়েছে- ৩৫০ গ্রাম ড্যানিশ ড্রাই কেক বিস্কুটের সঙ্গে ২১০ গ্রাম ফ্লোরিডা অরেঞ্জ বিস্কুট। ২৫০ গ্রাম ইফাদ কাজু ডিলাইট বিস্কুট দুটি কিনলে ফ্রি পাওয়া যাবে ১৯০ গ্রাম অরেঞ্জ বিস্কুট। ২৫ শতাংশ ছাড় দেয়া হচ্ছে স্বপ্ন হ্যান্ড স্যানিটাইজারে। স্বপ্ন ডিশওয়াস লিকুইড ও স্বপ্ন ডিশ ক্লিনিং বার দুটি কিনলে দেয়া হচ্ছে ১টি ফ্রি।
ছাড়ের আওতায় ২২৮ টাকা কেজিতেও বিক্রি হচ্ছে দেশি রুই মাছ। গলদা চিংড়ির কেজি বিক্রি হচ্ছে ৫৯৫ টাকায়। ৫ টাকায় পালন শাক ও ১৫ টাকায় পাওয়া যাচ্ছে ব্রকলি। গাজর বিক্রি হচ্ছে ২৬ টাকা কেজি। স্ট্রবেরি ২৪০ টাকা, মাল্টা ১৪৫ টাকা এবং সবুজ আঙ্গুর ২২৫ টাকা কেজি বিক্রি হচ্ছে।
এছাড়া নাজিরশা চাল ৬২ টাক কেজি, এসিআই পিওর সরিষার তেল ৫০০ মিলি ৯৯ টাকা, এক কেজি এসিআই পিওর চিনিগুঁড়া চালে ২০ টাকা ছাড়, দেশ মশুর ডালের কেজি ৯৭ টাকা, ওয়েলস লা অলিভা এক্সাট্রা ভার্জিন অলিভ অয়েল ৮৯৯ টাকা লিটার, রক ডিটারজেন পাউডার দুটির সঙ্গে একটি ফ্রি, ৪১ টাকা ছাড়ে হিমালয়া কমম্পিট কেয়ার টুথপেস্ট, হিট এরোসল স্প্রে ১০০ টাকা ছাড়া এবং ঈগল ওয়ান স্ট্রেইট শ্যুটার মশার কয়েল একটি কিনলে একটি ফ্রিতে বিক্রি করা হচ্ছে।
স্বপ্নের ছাড়ের আওতায় আরও রয়েছে- ১ লিটারের ল্যাটিনা এ্যাপল অথবা অরেঞ্জ জুসে ৩০ টাকা ছাড়। রোমারিয়া অথবা ড্যানিশ লেক্সাস ক্র্যাকার্স ২টি কিনলে একটি ফ্রি। দুটি কিনলে একটি ফ্রি দেয়া হচ্ছে ইফাদ এগি নুডলস ও এসসিআই পিওর চটপটি মশলা। ৫০০ গ্রাম ইতালিয়ান পাস্তা একটি কিনলে একটি ফ্রি দেয়া হচ্ছে।
ছাড়ের বিষয়ে স্বপ্নের রাজধানীর খিলগাঁও আউটলেটের এক বিক্রিয়কর্মী বলেন, মাছ, মাংস, সবজি, ফল, খোলা চাল, ডাল, আলু ও পেঁয়াজে ওপর ক্রেতাদের ভ্যাট দিতে হয় না। প্রতি শুক্রবার ও শনিবার বিভিন্ন অফার ও ছাড় দিয়ে আমরা পণ্য বিক্রি করি। এ ছাড়া ও অফার কোম্পানির শীর্ষ পর্যায় থেকে নির্ধারণ করে দেয়া হয়। আমাদের প্রতিটি আউটলেটে একই দামে সব পণ্য বিক্রি করা হয়ে থাকে। অফারের পণ্য যতক্ষণ থাকবে, ক্রেতারা ততোক্ষণ কিনতে পারবেন।