ইনফিনিক্সের সেরা বাজেট ফোন ‘স্মার্ট ৫’

0

লোকসমাজ ডেস্ক॥দেশের বাজারে এসেছে প্রিমিয়াম অনলাইন-ভিত্তিক স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্সের নতুন হ্যান্ডসেট ‘স্মার্ট ৫’। অত্যাধুনিক উদ্ভাবনী ডিভাইসের জন্য পরিচিত এবং তরুণদের জন্য আকর্ষণীয় ও সাশ্রয়ী মূল্যে নতুন শক্তিশালী ইনফিনিক্স ‘স্মার্ট ৫’ দুইটি সংস্করণে যাওয়া যাচ্ছে।
৫০০০ এমএএইচ ব্যাটারি লাইফ, ৬.৬ ইঞ্চি এইচডি + ওয়াটার-ড্রপ স্ক্রিন এবং ডুয়েল ফ্ল্যাশসহ ৮ এমপি সেলফি ক্যামেরার ইনফিনিক্সের নতুন ডিভাইসের ৩ জিবি + ৬৪ জিবি সংস্করণের দাম ৯ হাজার ৪৯০ টাকা এবং ২ জিবি + ৩২ জিবি সংস্করণটির দাম ৮ হাজার ৪৯০ টাকা। মিডনাইট ব্ল্যাক, ওশান ওয়েভ এবং কোয়েটজাল সায়ান এই তিনটি রঙে পাওয়া যাচ্ছে।
বিশাল ৫০০০ এমএএইচ ব্যাটারি লাইফ ৪ দিনের পর্যন্ত স্থায়ী হতে পারে এবং এর ইন্টলিজেন্ট পাওয়ার-সেভিং প্রযুক্তি চিন্তা ছাড়াই সারাদিন বিনোদন উপভোগের সুযোগ দিবে। ৬.৬ ইঞ্চির এইচডি+ ওয়াইডস্ক্রিন স্বচ্ছ ও ওয়াইড স্ক্রিনের মোবাইল ব্যবহারে আরও ভাল অভিজ্ঞতা এনে দিবে। এ ছাড়াও ৫০০ নিটস সানলাইট ডিসপ্লের কারণে আপনি সব ধরণের সূর্যালোকে মোবাইলের স্ক্রিন স্বাচ্ছন্দ্যে দেখা যাবে। অন্যান্য মোবাইল ফোনের স্ক্রিনের তুলনায় আপনার ফোনের স্ক্রিন দুর্দান্ত দেখাবে।
মোবাইলটির ৮-মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দিয়ে নিখুঁত ছবি তোলার জন্য এতে অটোমেটিক রিটাচিং ফিচার যুক্ত করা হয়েছে। এতে থাকা সেলফি ফোকাস এবং ডুয়েল ফ্ল্যাশ ছাড়াও জেন্টেল ব্লার করার সুযোগ রয়েছে। এ ছাড়াও এতে থাকা নতুন বিউটিফাইড অ্যালগরিদমের কারণে প্রতিবার সেরা সেলফি তোলা যাবে। থ্রিডি ফেস-এর কারণে এ ডিভাইসটি দিয়ে তোলা সেলফিগুলো আরও ন্যাচারাল ও ইউনিক দেখাবে। এতে স্টাইল কাস্টমাইজ করার ক্ষেত্রে আরও ইন্টিলিজেন্ট কিছু ফিচার আছে। ইনফিনিক্স স্মার্ট ৫ এ রিয়ার ক্যামেরা অংশে থাকা ১৩ এমপি ট্রিপল ক্যামেরা দিয়ে সূর্যের আলো কম বা বেশি নির্বিশেষে সবসময় স্পষ্ট, উজ্জ্বল এবং অধিকতর সুন্দর ছবি তোলা যাবে।