শার্শার রওশনারা হত্যা চেষ্টার মামলায় সাবেক স্বামীর স্বীকারোক্তি

0

স্টাফ রিপোর্টার ॥ যশোর শার্শার দক্ষিণ বুরুজবাগান গ্রামের রওশনারা বেগমকে ছুরিকাঘাতে হত্যা চেষ্টার মামলায় আটক সাবেক স্বামী আনোয়ার হোসেন বুধবার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মামুনুর রহমান তার জবানবন্দি গ্রহণ করেন। পরে তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। আনোয়ার হোসেন শার্শা উপজেলার ইসলামপুর গ্রামের মৃত মহিদুল আলীর ছেলে।
জবানবন্দিতে আনোয়ার হোসেন জানিয়েছেন, ২০ বছর আগে রওশানার সাথে তার বিয়ে হয়। তাদের ৪ মেয়ে রয়েছে। ১০ বছর আগে একটি মামলায় তার সাজা হয়ে যায়। ওই সময় রওশনারা পালিয়ে গিয়ে আবুল নামে এক ব্যক্তিকে বিয়ে করেন। পরে জেল থেকে বের হয়ে মেয়েদের কথা চিন্তা করে তিনি রওশনারাকে তার সংসারে ফিরে আসতে বলেন। কিন্তু রওশনারা তাকে তালাক দিয়েছেন বলে জানান। গত ৩ অক্টোবর সকালে তিনি রওশনারার বাড়িতে গিয়ে তার সংসারে ফিরে আসতে বলেন। এ সময় তাদের দু জনের মধ্যে ঝগড়া হয়। এরই এক পর্যায়ে তিনি জোর করে ঘরে ঢুকতে গেলে রওশনারা একটি ছুরি নিয়ে তেড়ে আসেন। ছুরি তিনি কেড়ে নেওয়ার চেষ্টা করেন। ধস্তা-ধস্তির এক পর্যায়ে ছুরি রওশনারার পেটে লেগে যায়। এ সময় রওশনারা চিৎকার শুরু করলে তিনি সেখান থেকে পালিয়ে যান।
উল্লেখ্য, মামলা সূত্রে জানা যায়, আনোয়ার তার সাবেক স্ত্রী রওশনারাকে ফের বিয়ে করার জন্য ভয়ভীতি দেখাতেন। ঘটনার দিন ৩ অক্টোবর সকালে আনোয়ার হোসেন তার ঘরে জোর করে ঢোকার চেষ্টা করেন। বাধা দেওয়ায় আনোয়ার তাকে ছুরিকাঘাত করেন। এ ঘটনায় রওশনারার মেয়ে রুমা খাতুন শার্শা থানায় মামলা করলে পুলিশ আনোয়ারকে আটক করে।