এনআইডি জালিয়াতি করে শত কোটি টাকার জমি রেজিস্ট্রি, আটক ৪

0

কুষ্টিয়া সংবাদদাতা॥ কুষ্টিয়ায় জাতীয় পরিচয়পত্র (এনআইডি) জালিয়াতি করে শত কোটি টাকার জমি রেজিস্ট্রি করে নেয়ার অভিযোগে প্রতারক চক্রের চার সদস্যকে আটক করেছে পুলিশ। রোববার (৬ সেপ্টেম্বর) রাতে ভুক্তভোগীর অভিযোগের প্রেক্ষিতে তাদের আটক করা হয়। আটকদের নাম-পরিচয় জানায়নি পুলিশ।
কুষ্টিয়ার পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত জানান, কুষ্টিয়া শহরের এনএস রোডের বাসিন্দা এম এম ওয়াদুদ মিয়ার পৈতৃক জমিসহ শত কোটি টাকার সম্পদ একটি চক্র জালিয়াতি করে ছয়টি ভুয়া জাতীয় পরিচয়পত্র তৈরি করে রেজিস্ট্রি করে নেয়। এ বিষয়ে ভুক্তভোগীর অভিযোগের প্রেক্ষিতে গত রাতে পুলিশ অভিযান চালিয়ে প্রতারক চক্রের চার সদস্যকে আটক করে। প্রতারণার সঙ্গে জড়িত অন্যদেরও ধরতে অভিযান অব্যাহত রয়েছে।
এদিকে কুষ্টিয়া শহর যুবলীগের আহ্বায়ক আশরাফুজ্জামান সুজনের বিরুদ্ধে এ জমি জালিয়াতি চক্রের সঙ্গে জড়িত থাকার অভিযোগ ওঠায় শহর যুবলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। রোববার রাতে যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে কুষ্টিয়া শহর যুবলীগের কমিটি বিলুপ্তির ঘোষণা দেয়া হয়। কুষ্টিয়া জেলা যুবলীগের সভাপতি রবিউল ইসলাম জানান, দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও গঠনতন্ত্রবিরোধী কাজে লিপ্ত থাকায় শহর যুবলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।