আজকের রাশিফল

0
আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি বৃষ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি শুক্রাচার্য বুদ্ধির দেবতা বুধ ও পরিবর্তনশীল গ্রহ চন্দ্রের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে তুলা রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। দীর্ঘদিনের ভোগ্যবাধিপীড়া থেকে পরিত্রাণের পথ প্রশস্ত হবে। দ্রুতগতির বাহন এড়িয়ে চলার আবশ্যকতা রয়েছে।
মেষ [২১ মার্চ-২০ এপ্রিল] মনবল অর্থবলের গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। নিত্যনতুন ব্যবসাবাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে।
বৃষ [২১ এপ্রিল-২০ মে] একদিকে আয় উপার্জন কম অপরদিকে খরচের লাগামাহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। দূর থেকে আসার ডাক বেকারদের মুখে হাসি ফোটাবে। মামলা মোকদ্দমা ও কোর্ট কেসের রায় পক্ষে যাওয়ার সম্ভাবনা।
মিথুন [২১ মে-২০ জুন] দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল হবে। বাণিজ্যিক সফর লাভদায়ক এমনকি ভ্রমণকালীন বন্ধুত্ব সারাজীবনের পাথেয় হবে। নিঃসন্তান দম্পতিরা কোন না কোন শুভ সংবাদ প্রাপ্ত হবেন। বিদ্যাশিক্ষায় ব্রতীতের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করছে।
কর্কট [২১ জুন-২০ জুলাই] বেকারদের কর্মপ্রাপ্তি হারানো কর্ম পুনরুদ্ধারের সম্ভাবনা প্রবল। অংশীদারদের সঙ্গে দীর্ঘদিনের মতানৈক্য দূর হবে। শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউব প্রেম প্রসঙ্গ ও অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট হয়ে থাকবে।
সিংহ [২১ জুলাই-২০ আগস্ট] ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। দীর্ঘদিনের হারানো ধন সম্পদ সম্পত্তি পুরুদ্ধারের পথ প্রশস্ত হবে। সপরিবারে কোন মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করার সম্ভাবনা।
কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর] ভ্রমণকালীন সতর্কতার সঙ্গে চলাফেরা করুন নচেৎ সব হারিয়ে শূন্য হাতে ফিরতে হবে। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয় পরিজন কাউকেই কাছে না পাওয়ায় সত্যিকারের বন্ধু চিনতে সক্ষম হবেন। শ্রমিক কর্মচারী ও গৃহকর্মীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে।
তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর] বিবাহযোগ্যদের জন্য সুবর্ণ সুযোগ আসবে। প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলাফেরা করুন নচেৎ অর্থ ও মানদন্ডে দন্ডিত হবেন। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। দ্বিচক্রযান বর্জন করুন।
বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর] টাকাপয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে ঋণের ঘানি টানা আরম্ভ হবে। মন সুর সংগীত ধর্ম আধ্যাত্মিকতা ও সৃজনশীল কাজের প্রতি আকৃষ্ট থাকবে।
ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর] শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউব প্রেম প্রসঙ্গ ও অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট থাকবে। পিতামাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে। সন্তানগণ আজ্ঞাবহ হয়ে থাকবে, এমনকি তারা কোন না কোন পুরস্কারে ভূষিত হবে।
মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি] দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ বিবাদের মীমাংসা হওয়ায় গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। ভাড়াটিয়া হলে মালিকের প্রতি সদ্ভাব বজায় রাখুন নচেৎ অচিরেই বাসাবাড়ি পাল্টানোর ঝামেলায় পড়তে হবে।
কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি] গৃহবাড়িতে কোন না কোন মাঙ্গলিক যাগযজ্ঞাদি অনুষ্ঠিত হবে। কর্ম ও ব্যবসাবাণিজ্যে বড় কোন অর্ডার হাতে আসায় দিনটি বেশ মৌজমস্তিতে কাটবে। মামলা মোকদ্দমা ও কোর্ট কেসের রায় পক্ষে আসবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ঠিক হবে না।
মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ] দীর্ঘদিনের আটকে থাকা বিল পাস পাওনা টাকা আদায় ও অচল ব্যবসা সচল হওয়ায় ঋণ মুক্তর পথ প্রশস্ত হবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুলফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে।