সমালোচনার জবাব দিলেন তাপসী

0

লোকসমাজ ডেস্ক॥ সবাইকে একযোগে করোনার বিরুদ্ধে লড়াই করতে আজ রাত ৯টায় ৯ মিনিটের জন্য ঘরের আলো নিভিয়ে রাখুন। ঘরের বারান্দায় কিংবা বাড়ির ছাদে দাঁড়িয়ে জ্বালান মোমবাতি, টর্চ কিংবা মোবাইলের ফ্ল্যাশ। গতকাল সকাল ৯টায় ভিডিও বার্তায় দেশবাসীর কাছে এমন আবেদন করলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।
প্রধানমন্ত্রীর ওই আবেদনের পরই বলিউড তারকারা প্রতিক্রিয়া ব্যক্ত করা শুরু করেন। অভিনেত্রী তাপসি পান্নু থেকে শুরু করে কঙ্গনা রানাওয়াতের দিদি রঙ্গোলি চান্দেল কিংবা বিবেক অগ্নিহোত্রীরা একের পর এক নিজেদের সোশ্যাল হ্যান্ডেলে হাজির হয়ে মন্তব্য করতে শুরু করেন। তাপসি পান্নু বলেন, আবার নতুন কাজ এসে গিয়েছে। কী মজা। যদিও তাপসির ওই মন্তব্যের পরই অনেকে তার সমালোচনা করতে শুরু করেন। তার হাতে নতুন কোনো সিনেমা নেই বলেই এমন একটা সময়ে অযথা সরকারকে নিয়ে মজা করছেন তিনি। পান্নু এর উত্তরও দিয়েছেন। তিনি বলেন, আমি সচেতনভাবেই টুইট করছি।
কারো সমালোচনা করিনি। আমার ভালোলাগা আমি প্রকাশ করবো সেটা আমার স্বাধীনতা। আর নেতিবাচক কিছু করিনি। আর এখন কাঁদা ছোঁড়াছুড়ির সময় না। এসব বাদ দিন। সবার এক থাকার সময় এটি। তাই আসুন সবাই মিলে একসঙ্গে কাজ করি। সুবিধার বাইরে থাকা মানুষগুলোকে সাহায্যের জন্য এগিয়ে আসি। করোনা মহামারীর মোকাবেলা এক সাথে করি।