উবারে উঠে চালকের হাতে হেনস্থার শিকার সোনম কাপুর

0

লোকসমাজ ডেস্ক॥ কিছু দিন পর পরই শোনা যায় উবারে কিংবা ট্যাক্সিতে উঠে হেনস্থার হন অনেকেই । দেশে বিদেশে এমন ভয়ংকর ঘটনা ঘটছে প্রতিনিয়তই। এবার উবারে উঠে বিপদে পড়েছেন জনপ্রিয় এক চিত্র নায়িকা। অপ্রকৃতস্থ উবার চালকের খপ্পরে পড়েছিলেন বলিউডের জনপ্রিয় নায়িকা সোনম কাপুর। নায়িকার সঙ্গে এ ঘটনাটি ঘটে লন্ডনের রাস্তায়।
সোনম কাপুর নিজেই তার টুইটারে সেই ভয়ংকর ঘটনার বর্ণনা দিয়েছেন। সোনম কাপুর লিখেছেন, ‘লন্ডনের রাস্তায় উবারে উঠে আমায় ভয়ঙ্কর অভিজ্ঞতা হলো। এখন মনে হচ্ছে এর চেয়ে পাবলিক ট্রান্সপোর্ট কিংবা ক্যাব (ট্যাক্সি) বেশি নিরাপদ। সবাই সাবধানে পথে চলাচল করুন।’
নায়িকার সঙ্গে ঘটে যাওয়া ঘটনার বর্ণানা দিয়ে সোনম লিখেছেন, উবারে উঠে যখন গাড়ি চলতে শুরু করলো আমি খেয়াল করে দেখলাম চালক সুস্থ অবস্থায় নেই। উনি অদ্ভুতভাবে চিৎকার, চেঁচামিচি করছিলেন, আমি তখন ভয়ে কাঁপছিলাম।
সোনম আরও বলেন, ‘আমি অ্যাপের মাধ্যমেই অভিযোগ জানানোর চেষ্টা করি। কিন্তু তাতে কোনো লাভ হয়নি। বারবার সংযোগ বিচ্ছিন্ন হচ্ছিল। এ সিস্টেমটাকে আরও অনেক আপডেট করা প্রয়োজন।’
এদিকে সোনমের এই টুইট দেখে ভয় পেয়েছেন তার ভক্তরাও। অনেক দিন ধরেই সোনম কাপুর স্বামী আনন্দ আহুজার সঙ্গে লন্ডনে বসবাস করছেন। এই মুহূর্তে তিনি সেখানেই আছেন। মাঝে মধ্যে কর্মসূত্রে তিনি মুম্বাইয়ে আসেন।