বাঘারপাড়ায় কাভার্ডভ্যানের চাকায় পিষ্ট হয়ে ভ্যানচালকের মৃত্যু

0

বাঘারপাড়া (যশোর) সংবাদদাতা ॥ বাঘারপাড়ায় কাভার্ডভ্যানের চাকায় পিষ্ট হয়ে ব্যাটারিচালিত ভ্যানচালকের মৃত্যু হয়েছে। সোমবার সকালে নড়াইল-যশোর মহাসড়কের চাড়াভিটা এলাকার আয়াপুর মাদরাসার পাশে এ দুর্ঘটনা ঘটে। নিহতের নাম জিল্লুর রহমান (৩৫)। তিনি উপজেলার জামদিয়া ইউনিয়নের করিমপুর গ্রামের জাফর আলী মোল্যার ছেলে।
পুলিশ ও ঘটনার প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, নিহত জিল্লুর মোল্যা সোমবার সকাল সাড়ে ৬টার দিকে নিজ গ্রাম করিমপুর থেকে তিন বস্তা ধান নিয়ে বাসুয়াড়ি ইউনিয়নের সৈয়দ মাহমুদপুর গ্রামে যাচ্ছিলেন। তিনি নড়াইল-যশোর মহাসড়কের চাড়াভিটা এলাকার আয়াপুর মাদরাসার কাছে পৌঁছালে যশোরগামী একটি কাভার্ডভ্যান পেছন দিক থেকে ধাক্কা দেয়। এতে জিল্লুর মোল্যা সড়কের ওপর পড়ে যান। এ সময় কাভার্ডভ্যানটির পেছনের চাকা তার শরীরের ওপর দিয়ে চলে যায়। ঘটনাস্থলেই তিনি মারা যান। এসময় স্থানীয় জনতা উত্তেজিত হয়ে আধাঘন্টা মহাসড়ক অবরোধ করে রাখেন। নড়াইল সদরের তুলারামপুর হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন এবং যান চলাচল স্বাভাবিক হয়।
তুলারামপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ওসি শওকত হোসেন জানান,‘ কাভার্ডভ্যানের ধাক্কায় ভ্যানটি দুমড়ে-মুচড়ে যায় এবং সড়কের মাঝখানে নিহতের লাশ থাকায় যান চলাচল কিছুক্ষণ বন্ধ থাকে। আমরা ভ্যনচালককে উদ্ধার করে বাঘারপাড়া হাসপাতালে পৌঁছে দি’।
বাঘারপাড়া থানার ওসি শাহাদাত হোসেন জানান, এ বিষয়ে বাঘারপাড়া থানায় একটি মামলা হয়েছে এবং নিহতের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। কাভার্ডভ্যানটি দ্রুত ঘটনাস্থল ত্যাগ করায় চালক বা কাভার্ডভ্যান আটক করা যায়নি।