নাভারণে শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ

0

নাভারণ (যশোর) সংবাদদাতা ॥ যশোরের শার্শা উপজেলার নাভারণ বুরুজবাগান মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক আব্দুল আলিমের বিরুদ্ধে এক ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই বিদ্যালয়ের শিক্ষার্থী-অভিভাবক ও শিক্ষকদের মধ্যে অসন্তোষ এবং ক্ষোভের সৃষ্টি হয়েছে। এ বিষয়ে ওই ছাত্রী উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ও বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি বরাবর একটি অভিযোগপত্র দাখিল করেছে।
অভিযোগে ওই ছাত্রী জানায়, গত ৪ এপ্রিল স্কুলে পড়া শেষ হওয়ার পর অন্যরা সবাই চলে গেলে শিক্ষক আব্দুল আলিম তাকে নোট দেবে বলে কিছুক্ষণ বসতে বলেন। সে একা ওখানে বসে থাকার সময় ওই শিক্ষক তাকে কুরুচিপূর্ণ কথা বলেন। এই ঘটনা ওই ছাত্রী তার মাকে জানায়। এ ঘটনায় এলাকার মানুষ এবং অভিভাবক ওই শিক্ষকের কর্মকাণ্ডে বিস্মিত ও ক্ষোভে ফেটে পড়েন। তারা শিক্ষক আব্দুল আলীমের দ্রুত শাস্তির দাবি করেছেন।
এ ঘটনায় নাভারণ বুরুজবাগান মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি ইব্রাহিম খলিল বলেন, এ সংক্রান্ত একটি অভিযোগ পেয়েছি। পরিচালনা পরিষদের মিটিংয়ের পর পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে। অভিযুক্ত শিক্ষক আব্দুল আলিম বলেন, ‘একটি মহল আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। এ ষড়যন্ত্রের সাথে এলাকার একটি প্রভাবশালী মহল জড়িত।’ শার্শা উপজেলা শিক্ষা অফিসার হাফিজুর রহমান চৌধুরী বলেন, এ রকম একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।