দ্রব্য মূল্য বৃদ্ধির কারণে সাধারণ মানুষের কাছে ঈদ স্বস্তিদায়ক ছিল না : আজিজুল বারী হেলাল

0

খুলনা ব্যুরো॥ বিএনপি জাতীয় নির্বাহী কমিটির তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল বলেছেন, লাগামহীন দ্রব্যমূল্যবৃদ্ধির কারণে সাধারণ মানুষের কাছে ঈদ স্বস্তিদায়ক ছিল না। বাজার সিন্ডিকেটসহ সরকার সংশ্লিষ্ট অতি মুনাফাখোর ব্যবসায়ীরা এ জন্যে দায়ী হলেও সরকার তাদের বিরুদ্ধে কোনো কার্যকর ব্যবস্থাগ্রহণ করেনি। অপশক্তির হাত থেকে দেশ, জাতিকে বাঁচাতে হলে তাবেদার সরকারের বিরুদ্ধে দুর্বার গণআন্দোলন গড়ে তুলতে হবে। দেশ গণতন্ত্রের নামে একদলীয় বাকশালী শাসন চলছে। সরকার নিজেদের রাজনৈতিক উচ্চাভিলাষ চরিতার্থ করার জন্যে দেশের গণতন্ত্র ও গণতান্ত্রিক মূল্যবোধকে ধ্বংস করে দিয়েছে। দলীয়করণ করা হয়েছে দেশের বিচারবিভাগ, জনপ্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীসহ রাষ্ট্রের সকল অঙ্গপ্রতিষ্ঠানকে। জনগণের ভোট ও ভাতের অধিকার ফিরিয়ে আনতে বিএনপি দীর্ঘ ১৭ বছর রাজপথে লড়াই করছে। আগামীতে সকলকে ঐক্যবদ্ধভাবে চলমান সরকার হটাও আন্দোলন বেগবান করতে হবে।
সোমবার সকালে কেডি ঘোষ রেডের বিএনপি কার্যালয়ে ঈদ পরবর্তী মহানগর ও জেলা বিএনপি ও অঙ্গ দলের নেতাকর্মীদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।
মহানগর বিএনপির আহবায়ক ও জাতীয় নির্বাহী কমিটির সদস্য শফিকুল আলম মনার সভাপতিত্বে এবং জেলা বিএনপির সদস্য সচিব মনিরুল হাসান বাপ্পীর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিন, খান জুলফিকার আলী জুলু, বেগম রেহেনা ঈসা, মোল্লা খায়রুল ইসলাম, কাজী মাহমুদ আলী, মো. রকিব মল্লিক, মোস্তফাউল বারী লাভলু, মোল্লা মোশাররফ হোসেন মফিজ, চৌধুরী শফিকুল ইসলাম হোসেন, মাসুদ পারভেজ বাবু, শেখ সাদী, এনামুল হক সজল, হাসানুর রশিদ চৌধুরী মিরাজ, কে এম হুমায়ূন কবীর (ভিপি হুমায়ুন), মোল্লা ফরিদ আহমেদ, সৈয়দ সাজ্জাদ আহসান পরাগ, শেখ ইমাম হোসেন, চৌধুরী কাওসার আলী, রুবায়েত হোসেন বাবু, কাজী মিজানুর রহমান, জহর মীর, নাজির উদ্দিন নান্নু, আবু সাইদ হাওলাদার আব্বাস, গাজী আফসার উদ্দিন প্রমুখ।