যশোরে কারাবন্দি নেতাকর্মীর স্বজনদের সাথে জেলা প্রতিনিধিদলের ঈদ শুভেচ্ছা বিনিময়

0

স্টাফ রিপোর্টার ॥ যশোরে কারাবন্দি নেতাকর্মীদের স্বজনদের সাথে সৌজন্য সাক্ষাৎ ও পবিত্র ঈদ উল ফিতরের শুভেচ্ছা বিনিময় করেছে জেলা বিএনপির প্রতিনিধি দল। বৃহস্পতিবার প্রতিনিধিদলের সদস্যরা ঈদের নামাজ আদায় করে কারাবন্দি নেতাকর্মীদের বাড়িতে যান।

এছাড়া জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক নার্গিস বেগমের সাথে দলীয় নেতাকর্মীরা ঈদ শুভেচ্ছা বিনিময় করেছেন।
প্রতিনিধিদলের সদস্যরা প্রথমে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক ( খুলনা বিভাগ) অনিন্দ্য ইসলাম অমিতের বাস ভবনে গিয়ে তার স্বজনদের সাথে সৌজন্য সাক্ষাৎ ও ঈদ শুভেচ্ছা বিনিময় করেন। এরপর প্রতিনিধি দলের সদস্যরা কারাবন্দি জেলা বিএনপির সদস্য সচিব অ্যাড. সৈয়দ সাবেরুল হক সাবু, সদস্য মুনির আহমেদ সিদ্দিকী বাচ্চু, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, জেলা যুবদলের সভাপতি এম তমাল আহমেদ, জেলা ছাত্রদলের সভাপতি রাজিদুর রহমান সাগর , সাধারণ সম্পাদক কামরুজ্জামান বাপ্পিসহ নেতৃবৃন্দের বাড়িতে যান এবং তাদের স্বজনদের সাথে সৌজন্য সাক্ষাৎ ও ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।
প্রতিনিধিদলের সদস্যদের মধ্যে ছিলেন জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য গোলাম রেজা দুলু, আলহাজ্ব মিজানুর রহমান খান, একে শরফুদ্দৌলা ছোটলু, কাজী আজম,নগর বিএনপি নেতা আলী হোসেন মদন প্রমুখ।