দর্শনা রেলওয়ে শুল্ক স্টেশন টানা ৭ দিন বন্ধ

0

চুয়াডাঙ্গা সংবাদদাতা॥ চুয়াডাঙ্গার দর্শনা রেলওয়ে শুল্ক স্টেশনের কার্যক্রম ৭ দিন বন্ধ থাকবে। আগামী বুধবার (১৭ এপ্রিল) পর্যন্ত চলাচল করবেনা মৈত্রী এক্সপ্রেস টেন। তবে পাসপোর্টধারী যাত্রী যাতায়াতের জন্যে চালু থাকছে দর্শনা জয়নগর ইমিগ্রেশন চেকপোস্ট। ঈদুল ফিতর,পহেলা বৈশাখ ও সাপ্তাহিক ছুটি মিলিয়ে সোমবার (৮ এপ্রিল) থেকে রোববার (১৪ এপ্রিল) পর্যন্ত টানা ৭ দিন বন্ধ থাকবে দর্শনা রেলওয়ে শুল্ক স্টেশনের কার্যক্রম।
দর্শনা আন্তর্জাতিক রেলস্টেশনের ব্যবস্থাপক মির্জা কামরুল হক জানান, সোমবার (৮এপ্রিল) থেকে দর্শনা রেলওয়ে শুল্ক স্টেশন দিয়ে বাংলাদেশ-ভারতের মধ্যে আমদানি-রফতানি বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে। ঈদের পর পহেলা বৈশাখ ও সাপ্তাহিক ছুটি। ঈদের আগে ও পরে সবমিলিয়ে ৭ দিন বন্ধ থাকবে শুল্ক স্টেশনের কার্যক্রম। আগামী রোববার (১৪ এপ্রিল) ছুটি শেষ হবে এবং সোমবার (১৫ এপ্রিল) থেকে পুনরায় রেলযোগে আমদানি-রফতানি শুরু হবে। হবে।
দর্শনার জয়নগর ইমিগ্রেশন চেকপোস্টের ভারপ্রাপ্ত কর্মকর্তা এসআই আতিকুর রহমান জানান, ভারত ও বাংলাদেশের পাসপোর্টধারী যাত্রীরা চলাচল করার জন্যে চেকপোস্টের কার্যক্রম চালু থাকবে। এমনকি ঈদের দিনও এ কার্যক্রমের কোন ব্যত্যয় ঘটবে না। কার্যক্রম চালু রাখার স্বার্থে কিছু জনবল এ সময় দায়িত্ব পালন করবে।