যশোর উপশহরে মাদক ব্যবসায়ী মা-মেয়ের হাতে জখম মহিলা

0

স্টাফ রিপোর্টার ॥ যশোর উপশহরে মাদক কারবারে বাধা দেওয়ায় রুমা খাতুন নামের এক মহিলা মা এবং মেয়ের হাতে জখম হয়েছেন। এ ঘটনা আড়াল করতে অভিযুক্তরা জখমের শিকার ওই নারী স্বামী সিরাজুল ইসলামের নামে থানায় অভিযোগ দিয়ে হয়রানি করছে। অভিযুক্ত মা রিনা বেগম ও মেয়ে পাখি খাতুন উপশহর ৭ নম্বর সেক্টরের বাসিন্দা।
স্থানীয়রা জানান স্বামী বিদেশে থাকায় রিনা বেগম তার মেয়ে পাখি খাতুনকে নিয়ে দীর্ঘ দিন ধরে এলাকার মাদক ব্যবসা করে আসছে। তাদের বাড়িতে অবাধে যাতায়াত রয়েছে বিভিন্ন মাদক ব্যবসায়ীদের । সে এলাকার উঠতি বসয়ী যুবকদের ধ্বংস করছে। তার এমন কর্মাকাণ্ডের প্রতিবাদ করায় গেল মঙ্গলবার প্রতিবেশী সিরাজুল ইসলামের স্ত্রী রুমা খাতুনকে মারধর করে জখম করে। পরে তার স্বামীর নামে কোতয়ালি থানায় অভিযোগ দায়ের করে।
স্থানীয় ইউপি সদস্য ওহিদুল ইসলাম বলেন, তাদের কারণে এলাকার পরিবেশ নষ্ট হচ্ছে। গোটা এলাকা তাদের হাতে জিম্মি, মহিলা মানুষ বলে কেউ কিছু বলার সাহস পায় না। আমি স্থানীয় জনপ্রতিনিধি হয়েও কিছু করতে পারি না কেবলমাত্র মহিলা মানুষ বলে। কিছু বলতে গেলেই নারী নির্যাতন মামলা করার হুমকি দেয়। আমরা এলাকাবাসী প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করছি।
স্থানীয় বাসিন্দা সৈয়দ মুনসুর আলম বলেন, স্বামী বিদেশে থাকার সুবাদে রিনা বেগম তার মেয়ে মাদক ব্যবসা করে। কেউ কিছু বললে তাকে পুলিশ দিয়ে দেখে নেওয়ার হুমকি দেয়। সে প্রকাশ্যে বলে বেড়ায় পুলিশ নাকি তার কোমরে বাধা থাকে কেউ তাকে কিছু করতে পারবে না।