বিএনপির সাথে জনগণ আছে : অধ্যাপক নার্গিস বেগম

0

স্টাফ রিপোর্টার ॥ যশোর জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক নার্গিস বেগম বলেছেন, হতাশ হওয়ার কিছু নেই। আমাদের সাথে রাষ্ট্রযন্ত্র কিংবা অস্ত্র-গুলি নেই, আছে জনগণের শক্তি। জনগণের শক্তি নিয়েই আমরা লড়াইয়ের ময়দানে আছি। চূড়ান্ত বিজয় নিশ্চিত করেই আমরা লড়াইয়ের ময়দান থেকে ঘরে ফিরবো ইনশাআল্লাহ।
বুধবার যশোর সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের মূল্যায়নসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। জেলা বিএনপি কার্যালয়ে অনুষ্ঠিত সভায় অধ্যাপক নার্গিস বেগম আরও বলেন, বিএনপি জনগণের জন্যে রাজনীতি করে। যে কারণে জনগণ বিএনপির ডাকে বরাবরই আওয়ামী লীগের সাজানো- পাতানো প্রহসনের নির্বাচন প্রত্যাখ্যান করে আসছে। জনগণ ২০১৪ সালের মত এবারও বিএনপির ডাকে আওয়ামী লীগের ডামি নির্বাচন ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে। এটিই হচ্ছে বিএনপির আন্দোলনের বড় স্বার্থকতা।
তিনি বলেন, আওয়ামী লীগ উন্নয়নের ছবক দিতে দিতে এখন দুর্ভিক্ষের ঘোষণা দিচ্ছে। তারা কখনোই দেশ ও জনগণের স্বার্থ দেখে না, বরাবরই বিদেশি প্রভুদের স্বার্থ দেখে। বিএনপি দেশ ও জনগণের স্বার্থ নিয়েই রাজনীতি করে। আজকে বিএনপি দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব নিষ্কন্টক রাখাসহ জনগণের ভোটাধিকারসহ সকল মৌলিক ও গণতান্ত্রিক অধিকার পুনঃপ্রতিষ্ঠার জন্যে আন্দোলন করছে।
সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক শফিকুল ইসলামের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সদর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, বিএনপি নেতা অধ্যাপক আসাদুজ্জামান শাহীন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক মোস্তফা আমির ফয়সাল, সিনিয়র সহসভাপতি নির্মল কুমার বিট, যুগ্ম-সম্পাদক রেজোয়ানুল ইসলাম খান রিয়েল প্রমুখ। সভা পরিচালনা করেন, সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব রাজু আহমেদ।