আজ যশোর জেলা আইনজীবী সমিতির ভোট গ্রহণ

0

স্টাফ রিপোর্টার ॥ আজ শনিবার যশোর জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। ভোট গ্রহণকে কেন্দ্র করে যশোরের আদালতপাড়া সেজেছে বর্ণাঢ্য সাজে। সর্বত্র উৎসব আমেজ বিরাজ করছে। সমিতির এক নম্বর ভবন মিলনায়তনে সকাল ১০ থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ করা হবে। নির্বাচনে ১৩ টি পদের বিপরীতে ২৮ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করেন।
প্রার্থীরা হলেন সভাপতি পদে ইদ্রিস আলী ও আবু মোর্ত্তজা ছোট এবং সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা মন্টু, শাহানুর আলম শাহীন ও খালেদ হাসান জিউস প্রতিদ্বন্দিতা করছেন। এছাড়া দুটি সহ-সভাপতি পদে খন্দকার মোয়াজ্জেম হোসেন মুকুল,গাজী মাহফুজুর রহমান, মনজুর কাদের আশিক ও সিরাজুল ইসলাম লেন্টু, যুগ্ম-সম্পাদক পদে জুলফিকার আলী জুলু ও এ কিউ এম ফিরোজ আক্তার, দুটি সহকারী সম্পাদক পদে তাহমিদ আকাশ, ডেজিনা ইয়াসমিন,শামীম আহমেদ চৌধুরী,মিজানুর রহমান ও আফরোজা সুলতানা রনি এবং গ্রহান্থগার সম্পাদক পদে মুন্তাকিম মোস্তফা খান ও ইদ্রিস আলী (২) প্রতিদ্বন্দিতা করছেন।
এছাড়া পাঁচটি নির্বাহী সদস্য পদে শাহজাহান কবির খান বিপ্লব, বোরহান উদ্দিন সিদ্দিকী, শাহনাজ সুলতানা, সেলিম রেজা, মাহমুদ কবির (কাকন), জান্নাতুল ফেরদৌস, রবিউল ইসলাম, এনামুল আহসান টিটুল, তরিকুল ইসলাম(বাপ্পি) ও আজিজুর রহমান (বাবুল) প্রতিদ্বন্দিতা করছেন। নির্বাচনে ৫৩৩ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।