অভয়নগরে কলেজ বিতর্ক প্রতিযোগিতা

0

স্টাফ রিপোর্টার, অভয়নগর (যশোর)॥ যশোরের অভয়নগরে আন্তঃকলেজ বিতর্ক প্রতিযোগিতা-২০২৩ অনুষ্ঠিত হয়েছে। অভয়নগর কলেজ শিক্ষক সমিতির আয়োজনে ‘দুর্নীতিই বাংলাদেশের সার্বিক উন্নয়নের একমাত্র অন্তরায়’ শীর্ষক আন্তঃকলেজ বিতর্ক প্রতিযোগিতা শুক্রবার দিনব্যাপী নওয়াপাড়া সরকারি মহাবিদ্যালয় অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়।
কলেজ শিক্ষক সমিতির সভাপতি অধ্যক্ষ আব্দুল লতিফের সভাপতিত্বে বিতর্ক প্রতিযোগিতায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কেএম আবু নওশাদ। বিশেষ অতিথি ছিলেন, নওয়াপাড়া সরকারি মহাবিদ্যালয়ের অধ্যক্ষ রবিউল হাসান। সম্মানিত অতিথি ছিলেন, নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম মল্লিক,দৈনিক নওয়াপাড়া পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক হারুন অর রশিদ,নির্বাহী সম্পাদক মফিজুর রহমান দপ্তরী এবং বিভিন্ন কলেজের অধ্যক্ষবৃন্দ।
পৌরমেয়র সুশান্ত কুমার দাস শান্তর পৃষ্ঠপোষকতায় প্রতিযোগিতায় সর্বমোট ৮টি দল অংশগ্রহণ করে। যুক্তিতর্কের লড়াইয়ে নিজেদের সেরা প্রমাণিত করে ফাইনালে যুক্তিতর্কের লড়াই করে নওয়াপাড়া মডেল কলেজ ও সুন্দলী এসটি স্কুল এন্ড কলেজ। বিতর্ক প্রতিযোগিতায় বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন প্রভাষক মো.মাহবুবুর রহমান,নুসরাত রহমান ও নুজহাত লামিছা খান।এদিন বিকেলে চূড়ান্ত প্রতিযোগিতায় বিজয়ী দল হিসেবে নির্বাচিত হয় সুন্দলী এসটি স্কুল এন্ড কলেজ এবং শ্রেষ্ঠ বক্তা নির্বাচিত হন বিজয়ী দলের দলনেতা লামিয়া পারভীন অরিণ। প্রতিযোগিতা শেষে চ্যাম্পিয়ন ও রানার আপ দল