লোহাগড়ায় গৃহবধূকে ধর্ষণের অভিযোগে ইউপি মেম্বার রাসেলসহ তিন জন আটক

0

স্টাফ রিপোর্টার ॥ নড়াইলের লোহাগড়া উপজেলায় গৃহবধূকে ধর্ষণের অভিযোগে স্থানীয় এক ইউপি মেম্বারসহ ৩ জনকে গ্রেফতার করেছেন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) যশোরের কর্মকর্তারা।
গ্রেফতারকৃতরা হলেন, লোহাগড়া উপজেলার নলদী ইউনিয়নের ২ নং ওয়ার্ডের মেম্বার রাসেল মোল্লা (৩৫), চাকুলিয়া হাট মিঠাপুর এলাকার জহুর মোল্লার ছেলে রাব্বি (২৫) ও মৃত সোহরাব মোল্লার ছেলে বাবু মোল্লা (৪৫)।
পিবিআই জানায়, চাকুলিয়া হাট মিঠাপুর এলাকার বাসিন্দা ভুক্তভোগী গৃহবধূ (২৫) অভিযুক্ত বাবু মোল্লার দোকানে বাকিতে মালামাল কিনতেন। এ কারণে ওই দোকানে তিনি দেড় হাজার টাকা দেনা হয়ে যান। চলতি বছরের ২৭ জুলাই রাত ৮টার দিকে বাবু মোল্লা তার বাড়িতে যান পাওনা টাকা আদায়ের জন্য। কিন্তু বাড়িতে অন্য কেউ না থাকার সুযোগে বাবু মোল্লা ওই গৃহবধূকে ধর্ষণ করেন। এ সময় ধস্তাধস্তি ও গৃহবধূর ডাক চিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে এসে তাকে উদ্ধার করেন। অভিযুক্ত বাবু মোল্লা পালিয়ে যান।
এ বিষয়ে ভুক্তভোগী গৃহবধূর শাশুড়ি স্থানীয় মেম্বার রাসেল মোল্লার কাছে অভিযোগ করেন এবং থানায় মামলা করতে তার সহযোগিতা চান। তখন রাসেল মোল্লা তাকে থানায় অভিযোগ করতে নিষেধ করেন এবং অভিযুক্ত বাবু মোল্লাকে ধর্ষণের জন্য ২ লাখ টাকা জরিমানা করেন। পরে বাবু মোল্লা ৭৪ হাজার টাকা ইউপি মেম্বার রাসেল মোল্লার হাতে তুলে দেন। এর মধ্যে ৫০ হাজার টাকা ভুক্তভোগী গৃহবধূকে প্রদান করেন রাসেল মোল্লা এবং বাকি ২৪ হাজার টাকা নিজের কাছে রেখে দেন। এ ঘটনার পর ৪ আগস্ট সকাল সাড়ে ১০টার দিকে বাকি ২৪ হাজার টাকা নেওয়ার জন্য ভুক্তভোগী গৃহবধূকে মোবাইল ফোন করে চাকুলিয়া হাট মিঠাপুর গ্রামের বলাডাঙ্গা ব্রিজের কাছে আসতে বলেন রাসেল মোল্লা। তার কথামত ভুক্তভোগী গৃহবধূ সেখানে গেলে রাসেল মোল্লা এবং তার সহযোগী রাব্বি তাকে একটি মোটরসাইকেলে উঠিয়ে নড়াইল শহরে নিয়ে যান। নড়াইল শহরের অজ্ঞাত স্থানের একটি বাড়িতে নিয়ে রাত সাড়ে ১০টার দিকে ভুক্তভোগী গৃহবধূকে ধর্ষণ করেন ইউপি মেম্বার রাসেল মোল্লা। পরদিন ভোর সাড়ে ৫টার দিকে রাব্বি তাকে ধর্ষণ করেন।
পরবর্তীতে ভুক্তভোগী গৃহবধূ পিবিআই যশোর কার্যালয়ে এসে লিখিত অভিযোগ করেন। এর প্রেক্ষিতে পিবিআই ইনসপেক্টর আজিজুল হক, এসআই সঞ্জয় বিশ্বাস ও সৈয়দ রবিউল আলম পলাশ গত মঙ্গলবার রাত ৮টার দিকে চাকুলিয়া হাট মিঠাপুর বাজারে অভিযান চালিয়ে অভিযুক্ত বাবু মোল্লা, রাসেল মোল্লা ও রাব্বিকে গ্রেফতার করেন। বাবু মোল্লার দোকান থেকে তাদের গ্রেফতার করা হয়। পরে ওই ঘটনায় ভুক্তভোগী গৃহবধূ গ্রেফতার ৩ জনের বিরুদ্ধে লোহাগড়া থানায় ধর্ষণের অভিযোগে মামলা করেন।
মামলার তদন্ত কর্মকর্তা ইনসপেক্টর আজিজুল হক জানান, গ্রেফতারকৃত আসামিদের বুধবার নড়াইলের আদালতের সোপর্দ করা হয়েছে।