ভারতের গিয়ে গুরুতর অসুস্থ লোকসমাজের ভারপ্রাপ্ত সম্পাদক আনোয়ারুল কবির নান্টু

0

স্টাফ রিপোর্টার॥ ভারতে চিকিৎসা করতে গিয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন দৈনিক লোকসমাজের ভারপ্রাপ্ত সম্পাদক আনোয়ারুল কবির নান্টু। বৃহস্পতিবার সন্ধ্যায় তিনি তার ফেসবুক পেজে এ বিষয়ে একটি পোস্ট দিয়েছেন।
ফেসবুক পোস্টে তিনি উল্লেখ করেছেন ‘ভারতে রবীন্দ্রনাথ ঠাকুর ইন্টারন্যাশনাল ইনস্টিটিউট অফ কার্ডিয়াক সায়েন্সেস হসপিটালে ডাক্তার দেখাতে এসে গুরুতর স্ট্রোকে আক্রান্ত হয়েছি। বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী ডাক্তাররা দ্রুত অস্ত্রপচারের সিদ্ধান্ত নিয়েছে’। ফেসবুক পোস্টে তিনি ও তার পরিবারের সদস্যদের জন্য সকলের কাছে দোয়া কামনা করেন।
তবে রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত তার সাথে যোগাযোগ করার কোনো সুযোগ পাওয়া যায়নি। তার দ্রুত সুস্থতায় লোকসমাজ পরিবারের পক্ষ থেকে সকলের কাছে দোয়া কামনা করা হয়েছে।
এ বিষয়ে ভারপ্রাপ্ত সম্পাদক আনোয়ারুল কবির নান্টুর স্ত্রী সালমা খানম জানান, বৃহস্পতিবার বিকেল ৩ টা ৩০ মিনিটের সময় তার সাথে সর্বশেষ কথা হয়। এ সময় তিনি বুকে ব্যাথা অনুভূত হওয়ায় হাসপাতালে ডাক্তারের কাছে যাচ্ছেন বলে জানান। এরপর সন্ধ্যার সামান্য কিছু আগে ওই হসপিটালের চিকিৎসক অভিজিত চ্যাটার্জী নিজেই তার (আনোয়ারুল কবীর নান্টুর) হোয়াটসঅ্যাপ দিয়ে আমাকে ফোন করে তার অসুস্থতার কথা জানান। এসময় ডাক্তার অভিজিত চ্যাটার্জী তাকে হসপিটালে ভর্তি করে দিচ্ছেন এবং প্রয়োজনীয় টাকা নিয়ে কাউকে আসার জন্য অনুরোধ করেন। সালমা খানম বলেন, এরপর থেকে আর তার সাথে যোগাযোগের কোনো সুযোগ পাওয়া যাচ্ছে না। তার হোয়াটসঅ্যাপে বারবার রিং দিলেও তিনি রিসিভ করছেন না।
লোকসমাজের বার্তা সম্পাদক শিকদার খালিদ জানান, গত ৬ নভেম্বর তিনি ভারতের মুকুন্দপুর আরএন ঠাকুর হসপিটালে নিয়মিত চেকআপের জন্য ভারতে যান। শারীরিকভাবে অনেকটা সুস্থ থাকায় এসময় তিনি পরিবারের কাউকে ছাড়া একাই ভারতে যান। সর্বশেষ বৃহস্পতিবার সন্ধ্যায় তার ফেসবুকে পোস্টের মাধ্যমে জানা যায় তিনি সেখানে অসুস্থ হয়ে পড়েছেন। বিষয়টি জেনে লোকসমাজের প্রকাশক শান্তনু ইসলাম সুমিত উদ্বিগ্ন। প্রকাশক ভারতে তার খোঁজখবর নেয়ার চেষ্টা করছেন বলে তিনি জানান।
এদিকে ভারতে চিকিৎসাধীন লোকসমাজের ভারপ্রাপ্ত সম্পাদক আনোয়ারুল কবির নান্টুর সুস্থতা কামনা করেছেন লোকসমাজ পরিবার। এক বিবৃতিতে পত্রিকাটির সম্পাদক অধ্যাপক নার্গিস বেগম, প্রকাশক শান্তনু ইসলাম সুমিত, নির্বাহী সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিতসহ সকল সাংবাদিক, কর্মকর্তা-কর্মচারী তার দ্রুত সুস্থতার জন্য সকলের কাছে দোয়া কামনা করেছেন।