চৌগাছা উপজেলা বিএনপির আহ্বায়কসহ আটক ৪

0

স্টাফ রিপোর্টার, চৌগাছা (যশোর) ॥ চৌগাছা উপজেলা বিএনপির আহ্বায়ক জহুরুল ইসলামসহ চারজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার সন্ধ্যা ও বুধবার সকালে বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয় বলে থানা সূত্রে জানা গেছে। বুধবার দুপুরে আটকদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
বিএনপির দলীয় সূত্র জানায়, উপজেলা বিএনপির আহ্বায়ক জহুরুল ইসলাম মঙ্গলবার মাগরিবের নামাজ আদায় শেষে মসজিদের সামনে মুসল্লিদের সাথে কথা বলছিলেন। এসময় চৌগাছা থানার সেকেন্ড অফিসার এস.আই লুকমান হোসেন সেখানে উপস্থিত হয়ে জহুরুল ইসলামকে আটক করে থানায় নিয়ে যান। ওই দিন দুপুরে পৌর বিএনপি নেতা বিশিষ্ট ব্যবসায়ী সাহেব আলী ও যুবদল নেতা এম ইলিয়াস আলীকে চৌগাছা বাজার থেকে আটক করে পুলিশ।
এদিকে বুধবার সকালে চৌগাছা পৌরসভার সাবেক কাউন্সিলর, জামায়াত নেতা আব্দুর রহমানকে আটক করেছে পুলিশ।
চৌগাছা থানার অফিসার ইনচার্জ ইকবাল বাহার চৌধরী আটকের সত্যতা নিশ্চিত করে বলেন,আটকদের বুধবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
কয়েক দিন ধরে ধারাবাহিক ভাবে বিএনপি ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীদের আটকের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে উপজেলা বিএনপির আহ্বায়ক জহুরুল ইসলামসহ আটক সকল নেতার্মীর নিঃশর্ত মুক্তির দাবি জানিয়েছেন উপজেলা ও পৌর বিএনপির নেতৃবৃন্দ।