গণগ্রেফতারের প্রতিবাদে বাম জোটের বিক্ষোভ যশোরে

0

 

স্টাফ রিপোর্টার ॥ বিরোধীদের সভা-সমাবেশে হামলা, গণগ্রেফতার ও নির্যাতনের প্রতিবাদে এবং নির্দলীয় তদারকি সরকারের অধীনে নির্বাচনের দাবিতে যশোরে বাম গণতান্ত্রিক জোট বিক্ষোভ মিছিল করেছে।
গতকাল সোমবার বিকেলে যশোরে আইনজীবী সমিতি ভবনের সামনে থেকে এ বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি শহর প্রদক্ষিণ করে চিত্রা মোড়ে এক সংক্ষিপ্ত সমাবেশের মধ্যে দিয়ে শেষ হয়।
সমাবেশে বক্তব্য রাখেন বাম গণতান্ত্রিক জোট যশোর জেলা সমন্বয়ক সিপিবির সাধারণ সম্পাদক ইলাহদাদ খান, বাংলাদেশের বিপ্লবী কমিউনিস্ট লীগের কেন্দ্রীয় নেতা জেলা সম্পাদক তসলিম উর রহমান, বাসদের জেলা সমন্বয়ক শাহজান আলী, বাসদ মার্কসবাদী জেলা সমন্বয়ক হাচিনুর রহমান।
এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশের বিপ্লবী কমিউনিস্ট লীগের কেন্দ্রীয় নেতা নাজিমউদ্দীন, কেন্দ্রীয় নেতা জিল্লুর রহমান ভিটু, সিপিবির জেলার সহ সাধারণ সম্পাদক আমিনুর রহমান হিরু, বাসদের জেলা নেতা আলাউদ্দিন, বাসদ মার্কসবাদীর জেলা নেতা কমরেড দিলীপ ঘোষ, বাংলাদেশের বিপ্লবী কমিউনিস্ট লীগের জেলা নেতা সখিনা বেগম দিপ্তি ও পলাশ বিশ্বাস। সমাবেশ থেকে অবিলম্বে সরকারের পদত্যাগ করে নির্দলীয় তদারকি সরকারের অধীনে নির্বাচন দাবি করেন। সমাবেশ থেকে ৪ নভেম্বর দেশব্যাপী বিক্ষোভ মিছিলের কর্মসূচি সফলে নেতাকর্মীদের প্রস্তুতি নেওয়ার আহ্বান জানান।