লক্ষ্য একটাই ফ্যাসিস্ট সরকারের পতন : নার্গিস বেগম

0

স্টাফ রিপোর্টার ॥ যশোর জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক নার্গিস বেগম বলেছেন, লক্ষ্য একটাই বর্তমান ফ্যাসিস্ট সরকারের পতন। সেই লক্ষ্যে অবিচল থেকে আমরা সকলেই লড়াইয়ের ময়দানে আছি। গণতান্ত্রিক বাংলাদেশ প্রতিষ্ঠা না করা পর্যন্ত এই লড়াইয়ের ময়দান থেকে পেছানোর কোনো সুযোগ নেই।
শনিবার সদর উপজেলার দেয়াড়া ইউনিয়ন যুবদলের কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। ইউনিয়নের এড়েন্দা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সম্মেলন অনুষ্ঠিত হয়।
কর্মী সম্মেলনে তিনি আরও বলেন, বেগম খালেদা জিয়া আমাদের অহংকার। আমাদের সেই অহংকারকে সরকার ধুলিস্যাৎ করতে চায়। বিষয়টি অত সহজ নয়। আজকে সরকার তাকে বিনা চিকিৎসায় তিলে তিলে হত্যার ষড়যন্ত্র করলেও তিনি দেশ ও জনগণের প্রশ্নে আপোষ করেননি। তিনি একমাত্র আল্লাহ ছাড়া কারও কাছে মাথা নত করতে শেখেননি।
ইউনিয়ন যুবদলের আহ্বায়ক সবুজ হোসেনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সদস্য মিজানুর রহমান খান,সদর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আশরাফুজ্জামান মিঠু,বিএনপি নেতা ইদ্রিস আলী,ইউনিয়ন বিএনপির সভাপতি নজরুল ইসলাম,সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান লিটন, সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম সাগর, ইউনিয়ন যুবদলের সদস্য সচিব সঞ্জীব বিশ্বাস, যুবদল নেতা মহসিন আলী, আলমগীর হোসেন, জাফর হোসেন, বাবু হোসেন, আজাদুল কবির রিকো, শরিফুল ইসলাম, সোহেল হোসেন, জসিম উদ্দিন, তরিকুল ইসলাম, মাসুম বিল্লাল, টিটো হোসেন প্রমুখ।