রামপালে কিশোরী ধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার

0

রামপাল (বাগেরহাট) সংবাদদাতা ॥ রামপালে কিশোরী ধর্ষণ মামলার প্রধান আসামি রহমতকে (২০) গ্রেফতার করেছেন র‌্যাব সদস্যরা। গত শুক্রবার বিকেলে গাজীপুর জেলার চৌরাস্তা থেকে তাকে গ্রেফতার করা হয়। সে উপজেলার গোবিন্দপুর গ্রামের মাহাবুবুর রহমানের পুত্র।
উল্লেখ্য, গত ২৯ সেপ্টেম্বর শুক্রবার সন্ধ্যায় উপজেলার বড় দুর্গাপুর পলাশের মাছের ঘেরের টোং ঘরে ৩ যুবক এক কিশোরীকে(১৪) ধর্ষণ করে। অপর আসামিরা হলো, গোবিন্দপুর গ্রামের ফরহাদ হোসেনের পুত্র শেখ রাসেল (২৪) ও কালেখারবেড় গ্রামের আজমল হোসেনের পুত্র রাকিব হোসেন (২৬)।
মামলা সূত্রে জানা যায়, গত শুক্রবার (২৯ সেপ্টেম্বর) বিকেলে বাড়ি থেকে প্রাইভেট পড়তে যাওয়ার জন্য বের হয় ওই কিশোরী। শারীরিক সমস্যার কারণে প্রাইভেট পড়তে না গিয়ে মামার বাড়িতে যাওয়ার জন্য রওনা হয়। সন্ধ্যার আগ মুহূর্তে খুলনা-মোংলা মহাসড়কের রনসেন মোড় এলাকা থেকে রহমত ও শেখ রাসেল শেখ ওই কিশোরীকে মোটরসাইকেলে উঠিয়ে নিয়ে যায়। পরে রামপাল উপজেলার বড় দুর্গাপুর পুটিমারি এলাকার পলাশের ঘেরের টংঘরে নিয়ে যায়। সেখানে আগে থেকে অবস্থান করা রাকিব হোসেন সজল এবং অপহরণকারী রহমত ও শেখ রাসেল মিলে ধর্ষণ করে। রাত ৭টার দিকে মহেন্দ্রযোগে ভিকটিমকে নিজ বাড়িতে পাঠিয়ে দেয়
রামপাল থানার অফিসার ইন-চার্জ এস.এম আশরাফুল আলম বলেন, ধর্ষণের ঘটনায় ওই কিশোরীর মামা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। মামলা দায়েরের ১ ঘন্টার ভেতরে তিন আসামির মধ্যে আমরা দুইজনকে গ্রেফতার করেছি। অন্য আসামিকে খুলনা র‌্যাব-৬ এর সদস্যদের সহায়তায় গাজীপুর থেকে গ্রেফতার করা হয়েছে।