২৬ সেপ্টেম্বর রোডমার্চ কর্মসূচিতেও মানুষের ঢল নামবে : অধ্যাপক নার্গিস বেগম

0

স্টাফ রিপোর্টার, চৌগাছা (যশোর) ॥ যশোর জেলা বিএনপির আহ্বায়ক বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক নার্গিস বেগম বলেছেন, মানুষ তার অধিকার ফিরে পেতে রাস্তায় নেমেছেন আর অধিকার আদায় করেই ঘরে ফিরবেন। প্রতিটি আন্দোলন সংগ্রামে মানুষের বাঁধভাঙা জনস্রোত দেখা গেছে। আগমাী ২৬ সেপ্টেম্বর তারুণ্যের রোডমার্চ কর্মসূচিতেও মানুষের ঢল নামবে মন্তব্য করে তিনি বলেন ঘরে বসে থাকার সময় নেই। যত বাধা আসবে আন্দোলন ততই বেগবান হবে।
গতকাল শনিবার বিকেলে চৌগাছা উপজেলা ও পৌর বিএনপির যৌথ আয়োজনে বিএনপির দলীয় কার্যালয়ে তারুণ্যের রোডমার্চ সফলে প্রস্তুতিমূলক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
চৌগাছা উপজেলা বিএনপির আহ্বায়ক জহুরুল ইসলামের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন যশোর জেলা বিএনপির সদস্য সচিব অ্যাড. সৈয়দ সাবেরুল হক সাবু, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য শরফুদ্দৌলা ছটলু, মিজানুর রহমান খান, সিরাজুল ইসলাম।
প্রধান অতিথি এ সময় আরও বলেন, অনির্বাচিত সরকারকে ক্ষমতাচ্যুত করতে বাংলার আপামর জনতা যে লড়াই সংগ্রাম করছে, তা এখন একেবারেই শেষ পর্যায়ে চলে এসেছে। প্রতিনিয়ত আমাদের আন্দোলনে দলীয় নেতাকর্মীর পাশাপাশি সাধারণ মানুষের যে সরব উপস্থিতি তা দেখে সরকার টালমাটাল হয়ে গেছে। সকল ভেদাভেদ ও বাধা বিপত্তি উপেক্ষা করে এগিয়ে যেতে হবে জয় আমাদের হবেই ইনশা আল্লাহ।
উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ইউনুস আলী দফাদারের সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক এমএ সালাম, মাসুদুল হাসান, পৌর বিএনপির সভাপতি সাবেক মেয়র সেলিম রেজা আওলিয়ার, সাধারণ সম্পাদক হাজী আব্দুল হালিম চঞ্চল, সাংগঠনিক সম্পাদক সাহিদুল ইসলাম, যুগ্ম সম্পাদক আনিছুর রহমান, মোস্তাফিজুর রহমান মোস্তাক, উপজেলা মহিলাদলের আহ্বায়ক আলেয়া বেগম, ইউনিয়ন বিএনপি নেতা মাস্টার আলাউদ্দিন, আব্দুল মুজিদ, প্রভাষক জহুরুল ইসলাম, আব্দুল আলিম, আবুল কালাম, অ্যাড. আলীবুদ্দিন খান, মাস্টার আলী আকবার, দেলোয়ার হোসেন, মাস্টার শহিদুল ইসলাম, তরিকুল ইসরাম ডাবলু, কাজী আব্দুল হামিদ, আজগার আলী, সাহেব আলী, আবু তালেব, উপজেলা যুবদলের আহ্বায়ক আব্দুল মান্নান, পৌর যুবদলের সদস্য সচিব সালাউদ্দিন আহমেদ, উপজেলা কৃষকদলের সভাপতি আজগার আলী, পৌর কৃষকদল নেতা মিলন বিশ্বাস, উপজেলা স্বেচ্ছাসেবকদলের সদস্য সচিব আবু বকর, উপজেলা ছাত্রদল নেতা জসিম উদ্দিন রকি প্রমুখ।
সভায় উপজেলার ১১টি ইউনিয়ন ও পৌরসভার ৯টি ওয়ার্ডের বিএনপি ও তার সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।