আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় হবে,জামালপুরের প্রশাসক

0

লোকসমাজ ডেস্ক ।। আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনার আহ্বান জানিয়েছেন জামালপুরের জেলা প্রশাসক মো. ইমরান আহমেদ । গতকাল সোমবার জামালপুরের মাদারগঞ্জ পৌরসভার নবনির্মিত ভবনের উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি এ আহ্বান জানান । একই সঙ্গে স্থানীয় সংসদ সদস্য মির্জা আজমকে আগামী নির্বাচনের পর মন্ত্রী হিসেবে দেখার আশাও প্রকাশ করেন তিনি ।
অনুষ্ঠানে জেলা প্রশাসক ইমরান আহমেদের দেওয়া বক্তব্যের ৩ মিনিট ৩৮ সেকেন্ডের একটি ভিডিও ক্লিপ আজ মঙ্গলবার সকাল থেকে সামাজিক যোগাযোগমাধ্যমের মেসেঞ্জারে ছড়িয়ে পড়েছে। সরকারি কর্মকর্তা হয়ে এ ধরনের বক্তব্যের সমালোচনা করেছেন অনেকে।
জেলা প্রশাসক মো. ইমরান আহমেদ আলোচনা সভায় বক্তব্য দেওয়ার শুরুতেই স্থানীয় সংসদ সদস্যের উন্নয়ন কর্মকাণ্ডের প্রশংসা করেন। বক্তব্যের একপর্যায়ে বলেন, ‘আমাদের মনে রাখাতে হবে, অনেক কষ্টে অর্জিত এই স্বাধীনতা, এই স্বাধীনতার সুফল আমাদের যোগাযোগ ও উন্নয়ন। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। এই সরকার যে উন্নয়ন করেছে, সেই উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য এই সরকারকে পুনরায় নির্বাচিত করে আবার ক্ষমতায় আনতে হবে। এটা হবে আমাদের প্রত্যেকের অঙ্গীকার। উন্নয়ন হতে থাকবে। এই দেশের উন্নয়ন অব্যাহত থাকবে।’
জেলা প্রশাসক আরও বলেন, ‘আমি আশা করি, সামনের নির্বাচনের পর আমাদের সম্মানিত প্রধান অতিথি (মির্জা আজম) অবশ্যই একজন মন্ত্রী হিসেবে এই জেলায় আরও ব্যাপক উন্নয়ন করবেন। এটা আমি আশা করি এবং বিশ্বাস করি, এটা হবে, ইনশা আল্লাহ।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জামালপুর-৩ (মাদারগঞ্জ-মেলান্দহ) আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মির্জা আজম। সভায় জামালপুরের পুলিশ সুপার মো. কামরুজ্জামানও উপস্থিত ছিলেন। এ ছাড়া সভায় আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। (সুত্র: প্রথম আলো অনলাইন)