ভোট ডাকাতি করে আওয়ামী লীগ ক্ষমতার মসনদ দখলের সুযোগ পাবে না : অনিন্দ্য ইসলাম অমিত

0

স্টাফ রিপোর্টার ॥ যশোর জেলা শ্রমিকদলের জরুরি সভায় বিএনপির খুলনা বিভাগীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত বলেছেন,বর্তমান ক্ষমতাসীনরা অবৈধভাবে ক্ষমতায় থেকে যে মধুর স্বাদ পেয়েছেন, সেই স্বাদ তারা পরিত্যাগ করতে চান না। কিন্তু জনগণ তাদের অবৈধ ক্ষমতার স্বাদ আর নিতে দেবে না। দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে দেশের জনগণ আজ তাদের ভোটাধিকার প্রতিষ্ঠার লড়াইয়ে ঐক্যবদ্ধ। ভোট ডাকাতি করে আওয়ামী লীগ ক্ষমতার মসনদ দখলের সুযোগ পাবে না। জনগণকে সাথে নিয়ে গণঅভ্যুত্থানের মাধ্যমে এই অবৈধ সরকারের পতন নিশ্চিত করে ছাড়বো ইনশা আল্লাহ।

শুক্রবার জেলা বিএনপি কার্যালয়ে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। একই দিনে অনিন্দ্য ইসলাম অমিত ফতেপুর ইউনিয়ন বিএনপির কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।
অনিন্দ্য ইসলাম অমিত আরও বলেন, সরকারের জনগণের অর্থ চুরি করেছে। ভোট চুরি করেছে,কয়লা চুরি করেছে। এভাবে চুরি করতে করতে কোনো কিছু আর চুরি করার মত নেই বলে বিমান বন্দরের ভোল্টের সোনা চুরি করছে। এই সরকার জনগণের সরকার নয়। তারা জনগণের কাছে যায় না,তারা অবৈধভাবে ক্ষমতায় যাওয়ার জন্য বিদেশে প্রভুদের কাছে ধরণা দেয়। সরকার জানে দেশের জনগণ তাকে ক্ষমতার মসনদে বসাননি। সরকার বিদেশে প্রভুদের কাছে ধরণা দিয়ে ক্ষমতায় এসেছে। তাই সেই প্রভুদের মনোরঞ্জন করে আবারও ক্ষমতায় আসা যায় কিনা সরকার সেই চেষ্টাই করছে। কিন্তু বিদেশি প্রভুদের কাছে ধরণা দিয়ে আর কোনো লাভ হবে না। তারা বুঝেছেন দেশের জনগণ আজ শেখ হাসিনার সাথে নেই।
আজকে আন্দোলন আমাদের কারও কিছু হবার জন্য নয়। বেগম খালেদা জিয়াকে আবারও প্রধানমন্ত্রীর আসনে বসানোর জন্য নয়। এই আন্দোলন দেশের জনগণের ভোট ও ভাতের অধিকার আদায়ের জন্য। তাদের ভোটাধিকারসহ আইনের শাসন,মানবাধিকার প্রতিষ্ঠা করেই ছাড়বো।
জেলা শ্রমিকদলের জরুরি সভায় দলের ভারপ্রাপ্ত সভাপতি শেখ আবু জাফরের সভাপতিত্বে বক্তব্য রাখেন,জেলা বিএনপির সদস্য সচিব অ্যাড.সৈয়দ সাবেরুল হক সাবু,যুগ্ম-আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকন, জেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক মোহাম্মদ সাহাবুদ্দিন, সহ-সভাপতি আব্দুল ওয়াদুদ,ফরিদ আহমেদ সিদ্দিকী,যুগ্ম-সম্পাদক তৌহিদুর রহমান,রাসেল পান্না,আক্তার হোসেন,সাংগঠনিক সম্পাদক সরোয়ার আলম,আবু হাসান,সিরাজুল ইসলাম, শ্রমিকদল নেতা মাকসুদুল বারী কাক্কু,সোহেল আহমেদ নেতা শহিদুল ইসলাম,আবু সাঈদ মিন্টু,জাকির হোসেন,সিরাজুল ইসলাম,মিজানুর রহমান প্রমুখ। কর্মীসভা পরিচালনা করেন,জেলা শ্রমিকদলের প্রচার সম্পাদক ফিরোজ আলম।
অন্যদিকে ফতেপুর ইউনিয়নের সীতারামপুর প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত কর্মীসভায় ইউনিয়ন বিএনপির সভাপতি জাহাঙ্গীর বিশ্বাসের সভাপতিত্বে বক্তব্য রাখেন,জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য গোলাম রেজা দুলু, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আঞ্জুরুল হক খোকন,ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক  রবিউল ইসলাম,জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম যশোর ইউনিটের নেতা গোলাম মোস্তফা মন্টু,জেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি রবিউল ইসলাম,জেলা যুবদলের যুগ্ম-সম্পাদক নাজমুল হোসেন বাবুল,সদর উপজেলা শ্রমিকদলের সভাপতি হাফিজুর রহমান প্রমুখ। কর্মীসভা পরিচালনা সদর উপজেলা স্বেচ্ছাসেবকদলের আহ্বায়ক শফিকুল ইসলাম।