পাবনায় সড়ক দুর্ঘটনায় দুই বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত

0

লোকসমাজ ডেস্ক ।। পাবনায় সড়ক দুর্ঘটনায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থী নিহত হয়েছেন ।বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে  সদর উপজেলার টেবুনিয়া সিড গোডাউনের সামনে  এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন পাবনা সুজানগরের রামচন্দ্রপুর এলাকার কামরুজ্জামানের ছেলে রিফাত আল সিফাত (২১), চাটমোহরের মহেলা অঞ্চলের মঞ্জু মাস্টারের ছেলে রুবায়েত হাসান নোমান (২২)। পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, নাটোর থেকে ‘রাব্বি পরিবহনের’ একটি যাত্রীবাহী বাস পাবনার দিকে যাচ্ছিল। পথে ঈশ্বরদীর দিকে যাওয়া একটি সিএনজির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় বাসটির। ঘটনাস্থলে সিএনজির দুই যাত্রী নিহত হন। তারা দুইজনই জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। বিশ্ববিদ্যালয় থেকে ছুটিতে এসে ঈশ্বরদীর রূপপুর ও পাকশীতে বেড়াতে যাচ্ছিলেন তারা।
পুলিশ জানিয়েছে, নিহতের উদ্ধার করে পাবনা হাসপাতালের মর্গে পাঠানো হয়। আহত তিনজনকে পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। ঈশ্বরদী হাইওয়ে পুলিশের উপপরিদর্শক (এসআই) বেলাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ঘটনাস্থলে পুলিশের টিম কাজ করছে। নিহত দুজনই জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থী। (সুত্র:দেশ রূপান্তর)