যশোরের চিহ্নিত সন্ত্রাসী রাব্বির হেরোইনের মামলায় যাবজ্জীবন

0

স্টাফ রিপোর্টার ॥ হেরোইনের একটি মামলায় যশোর শহরের বেজপাড়ার চিহ্নিত সন্ত্রাসী রাব্বি মিয়া ওরফে হালকা রাব্বিকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড প্রদান করেছেন আদালত। একই সাথে তাকে ২০ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরও ৬ মাসের কারাদণ্ড দেয়া হয়েছে। মঙ্গলবার অতিরিক্ত দায়রা জজ ৩য় আদালতের বিচারক তাজুল ইসলাম এই রায় প্রদান করেন।
অতিরিক্ত পিপি অ্যাড. মো. আসাদুজ্জমান জানান, সাজাপ্রাপ্ত আসামি হালকা রাব্বি বেজপাড়া বিহারী কলোনির জাহাঙ্গীর আলমের ছেলে। রায় ঘোষণার সময় আসামি আদালতে অনুপস্থিতি থাকায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ইস্যুর আদেশ দিয়েছেন বিচারক।
মামলা সূত্রে জানা যায়, ২০১৮ সালের ১০ মে সন্ধ্যায় কোতয়ালি থানা পুলিশের তৎকালীন এসআই দেবাশীষ রায় মণিহার মোড় এলাকায় সন্দেহজনকভাবে ঘোরাঘুরি করতে দেখে হালকা রাব্বিকে আটক করেন। এ সময় তার কাছে থাকা প্লাস্টিকের একটি ব্যাগ থেকে ৫শ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। এ ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেন এসআই দেবাশীষ রায়। মামলাটি তদন্ত করে ২০১৮ সালের ২৭ জুলাই আসামি হালকা রাব্বিকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন কোতয়ালি থানা পুলিশের তৎকালীন এসআই এইচ এম মাহমুদ। এই মামলায় আসামি হালকা রাব্বির বিরুদ্ধে আনীত অভিযোগ প্রমাণিত হওয়ায় আদালতের বিচারক তাকে উল্লিখিত সাজা প্রদান করেন।