নিশিরাতের সরকার তার ক্ষমতা টিকিয়ে রাখতে পারবে না – মাওলানা ইউনুস

0

স্টাফ রিপোর্টার ॥ যশোরে ইসলামী আন্দোলন বাংলাদেশের জনসভায় দলের মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুস আহমেদ বলেছেন,বর্তমান অবৈধ সরকার তার ক্ষমতার মসনদ টিকিয়ে রাখতে মরিয়া হয়ে গেছে। জনগণের স্বার্থে নয়, নিজেদের স্বার্থে সংবিধান পরিবর্তন করে তারা আবার সংবিধানের দোহায় দিচ্ছে। ইতিহাস সাক্ষী দেয় নমরুদ,ফেরাউনের মত জালিম শাসকরা টিকে থাকতে পারেনি। এই অবৈধ নিশিরাতের সরকারও তার ক্ষমতা টিকিয়ে রাখতে পারবে না ইনশাআল্লাহ।
বর্তমান সরকার ও নির্বাচন কমিশনারের পদত্যাগসহ নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে আগামী জাতীয় সংসদ নির্বাচনের দাবিতে ইসলামী আন্দোলন বাংলাদেশ যশোর জেলা শাখা আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।  মঙ্গলবার উপশহর কেন্দ্রীয় ঈদগাহে এ জনসভা অনুষ্ঠিত হয়।
জনসভায় মাওলানা ইউনুস আহমেদ আরও বলেন,দেশ এখন চতুর্মুখী সংকটে নিমজ্জিত। সময় যত গড়াচ্ছে সংকট তত ঘনিভূত হচ্ছে। দেশের স্বাধীনতা-স্বার্বভৌমত্ব হুমকির মুখে। ক্ষমতাসীনরা অবৈধভাবে ক্ষমতায় টিকে থাকার জন্যে দেশকে সংঘাতের দিকে ঠেলে দিচ্ছে। এই কর্তৃত্ববাদী ফ্যাসিস্ট সরকারের পতন অনিবার্য হয়ে গেছে। জনগণের পিঠে দেওয়ালে ঠেকে গেছে। ভোটাধিকারসহ জনগণের সকল অধিকার কেড়ে নিয়েছে। এই পরিস্থিতি থেকে উত্তরণের একমাত্র পথ হলো জাতীয় সরকারের অধীনে আগামী জাতীয় সংসদ নির্বাচন।
ইসলামী আন্দোলন বাংলাদেশ যশোর জেলা শাখার সভাপতি মিয়া আব্দুল হালিমের সভাপতিত্বে জনসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সংগঠনের যুগ্ম-মহাসচিব গাজী আতাউর রহমান,খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা শোয়াইব হোসেন,জেলা শাখার সিনিয়র সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা মফিজুল আলম খোকা,সহসভাপতি আব্দুল হালিম,অধ্যক্ষ নাজমুল হুদা, শিল্প বাণিজ্য বিষয়ক সম্পাদক গাজী শহিদুল ইসলাম প্রমুখ।
জনসভা পরিচালনা করেন,ইসলামী আন্দোলন বাংলাদেশ যশোর জেলা শাখার সম্পাদক মন্ডলীর সদস্য এইচ এম মহসিন,মাওলানা আশিক বিল্লাহ ও মুফতি আবু জার বিন হাফিজ।