চৌগাছায় বিদ্যুতস্পৃষ্টে ছেলের মৃত্যু ও পিতা আহত, ঘটনা দেখে হৃদরোগে আক্রান্ত চাচা

0

 

স্টাফ রিপোর্টার, চৌগাছা (যশোর) ॥ যশোরের চৌগাছায় বিদ্যুৎস্পৃষ্টে ছেলের মৃত্যু ও পিতা মারাত্মক আহত হয়েছেন। এই দৃশ্য দেখে মৃতের চাচা হৃদরোগে আক্রান্ত হন। ঘটনাটি ঘটেছে রোববার সকালে উপজেলার লস্কারপুর গ্রামের পশ্চিম পাড়ায়। এ ঘটনায় মৃতের পরিবারসহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
মৃতের স্বজন ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার লস্কারপুর গ্রামের জাহঙ্গীর হোসেনের ছেলে শিমুল হোসেন (২০) নিজ বাড়ির উঠানে বিদ্যুৎচালিত মেশিনে বিচালি কাটছিলেন। পাশে বসা ছিলেন তার পিতা জাহাঙ্গীর হোসেন। হঠাৎ করেই গোটা মেশিন বিদ্যুতায়িত হয়ে ছেলে শিমুল হোসেন মৃত্যুর কোলে ঢোলে পড়েন। ছেলেকে উদ্ধার করতে গিয়ে পিতা জাহঙ্গীর হোসেন মারাত্মক আহত হন। পরিবারের সদস্যরা পিতা- পুত্রকে উদ্ধার করে চৌগাছা হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক ছেলে শিমুল হোসেনকে মৃত ঘোষণা করেন। আর পিতা জাহাঙ্গীর হোসেনকে মুমূর্ষু অবস্থায় যশোর জেনারেল হাসপাতালে রেফার করেন।
এদিকে বড় ভাই জাহঙ্গীর হোসেন ও ভাতিজা শিমুল হোসেনের এই দৃশ্য দেখে মৃত শিমুলের চাচা আলম হোসেন হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুশয্যায়। তাকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে চৌগাছা হাসপাতাল পরে যশোর জেনারেল হাসপাতালের করোনারি কেয়ারে ভর্তি করেছেন।
সংশ্লিষ্ট ওয়ার্ডের ইউপি সদস্য ইউনুস আলী বলেন, এটি একটি হৃদয় বিদারক ঘটনা। আমি মৃতের বাড়ির পাশেই ছিলাম। খবর পেয়ে দ্রুত তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি। যশোর জেনারেল হাসপাতালে ভর্তি দুই ভাই জাহাঙ্গীর ও আলম হোসেনের অবস্থা খুব ভালো না বলে জেনেছি।
চৌগাছা থানার অফিসার ইনচার্জ ইকবাল বাহার চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গোটা পরিবার শোকে কাতর। পরিবারের পক্ষ হতে কোন অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়াই মৃতের দাফন সম্পন্নের অনুমতি দেয়া হয়েছে।