প্রিমিয়ার ডিভিশন পুরুষ হ্যান্ডবলে চ্যাম্পিয়ন ঘোপ ক্রীড়াচক্র

0

স্পোর্টস রিপোর্টার ॥ যশোর জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত রেডিয়েন্ট ফার্মাসিউটিক্যালস্ লিমিটেড প্রিমিয়ার ডিভিশন পুরুষ হ্যান্ডবল লিগে চ্যাম্পিয়নের গৌরব অর্জন করেছে ঘোপ ক্রীড়াচক্র। লিগের দ্বিতীয় পর্বে নিজেদের তিনটি খেলার তিনটিতেই জয়লাভ করে তারা অপরাজিত চ্যাম্পিয়নের মুকুট অর্জন করে। অন্যদিকে রানারআপ হওয়ার গৌরব অর্জন করেছে নবারুণ সংঘ।  শুক্রবার যশোর শামস-উল-হুদা স্টেডিয়ামে লিগের শেষ খেলা অনুষ্ঠিত হয়। খেলায় ঘোপ ক্রীড়াচক্র প্রতিপক্ষ নবারুন সংঘকে ৪৫-১৫ গোলের বড় ব্যবধানে পরাজিত করে। খেলায় বিজয়ীদলের পক্ষে মোহাম্মদ ফয়সাল ১৪টি, বিল্লাহ হোসেন হৃদয় ১০টি, জেফরী অ্যান্থনি ৭টি, শাহিনুর রহমান তপু ৬টি, আলামিন আকাশ ৫টি, মোহাম্মদ আলী ২টি এবং রাহুল হাসান ১টি গোল করেন। নবারুণ সংঘের শুভ ৬টি, লিটন ৩টি, অমিতাব ২টি এবং বঙ্গ, সোহেল, বোরহান ও আব্দুল্লাহ ১টি করে গোল করেন।
চ্যাম্পিয়ন দল ঘোপ ক্রীড়া চক্রের সভাপতি একে শরফুদ্দৌলা ছোটলু দলের খেলোয়াড় ও কর্মকর্তাদের শুভেচ্ছা জানিয়েছেন। তিনি বলেন, আমার দল ইতঃপূর্বে তিনবার চ্যাম্পিয়ননের মুকুট অর্জন করেছে। আগামীতেও এ সাফল্য ধরার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তিনি। দলের কর্মকতা মাহতাব নাসির পলাশও চ্যাম্পিয়নের অনুভূতি ব্যক্ত করে খেলোয়াড়দের শুভেচ্ছা জানিয়েছেন।
খেলা শেষে এক অনুষ্ঠানের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের হাতে পুরুস্কার তুলে দেন, যশোরের স্থানীয় সরকারের উপ পরিচালক রফিকুল হাসান। হ্যান্ডবল পরিষদের সভাপতি ও প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, জেলা দলের সাবেক হ্যান্ডবল খেলোয়াড় স্বপন চন্দ্র। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোকসেদ সফী, মির্জা আখিরুজ্জামান সান্টু, অতিরিক্ত সাধারণ সম্পাদক এমএ আকসাদ সিদ্দিকী শৈবাল, যুগ্ম সম্পাদক এবিএম আখতারুজ্জামান, হ্যান্ডবল পরিষদের সম্পাদক হিমাদ্রী সাহা মনি। অনুষ্ঠান পরিচালনা করেন বাস্কেটবল পরিষদের সম্পাদক রায়হান সিদ্দিকী প্রবাল।