দ্বিতীয় বিভাগ ক্রিকেট লিগ অমৃতবাজার ও যশোর বয়েজের জয়

0

স্পোর্টস রিপোর্টার ॥ যশোর জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত রেডিয়েন্ট ফার্মাসিউটিক্যাল লিমিটেড দ্বিতীয় বিভাগ(টায়ার-১)ক্রিকেট লিগের দুটি  রেলিগেশন ম্যাচে জয়লাভ করেছে অমৃতবাজার ইয়াং স্টার ক্লাব ও যশোর বয়েজ ক্লাব। বুধবার (৭ জুন) উপশহর কেন্দ্রীয় ক্রীড়া উদ্যানে খেলা দুটি অনুষ্ঠিত হয়।
দিনের প্রথম খেলায় মুখোমুখি হয় আর্ডেন্সি স্পোটিং ক্লাব বনাম অমৃত বাজার ইয়াং স্টার ক্লাব। এ খেলায় অমৃত বাজার ইয়াং স্টার ক্লাব ৫ উইকেটে জয়লাভ করে। খেলায় টস জিতে প্রথমে আর্ডেন্সি স্পোটিং ক্লাব ব্যাট করতে নেমে নির্ধারিত ২৫ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৮২ রান সংগ্রহ করে। দলের পক্ষে ব্যাট হাতে শিমুল ৪৩,তাহসিন ২৫ এবং রায়হান ১৮ রান সংগ্রহ করেন। বল হাতে অমৃত বাজার ইয়াং স্টার ক্লাবের ফরহাদ হোসেন ২টি এবং রাফিদুর ইসলাম রানা,সাজিদ ও অয়ন ১টি করে উইকেট লাভ করেন। জয়ের জন্যে তারা ১৮৩ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ২২ ওভার ৪ বলে ৫ উইকেট হারিয়ে জয় নিশ্চিত করে। দলের পক্ষে ব্যাট হাতে আজাদ ১০৮ এবং আসাদুল্লাহ আল গালিব ১৪ রান সংগ্রহ করেন। বল হাতে আডের্ন্সি স্পোটিং ক্লাবের রায়হান ও স্বাধীন ২টি করে এবং শাহ আলম ১টি উইকেট লাভ করেন।
দিনের দ্বিতীয় খেলায় মুখোমুুখি হয় ইয়াং আরএন রোড বনাম যশোর বয়েজ ক্লাব। এ খেলায় যশোর বয়েজ ক্লাব ৩ উইকেটে জয় লাভ করে। খেলায় টস জিতে প্রথমে ইয়াং আর এন রোড ব্যাট করতে নেমে নির্ধারিত ২৫ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৯৮ রান সংগ্রহ করে। দলের পক্ষে ব্যাট হাতে আশিকুর রহমান ৮৭ এবং মাহমুদুল হাসান ২৭ রান সংগ্রহ করেন। বল হাতে যশোর বয়েজ ক্লাবের সঞ্জয় ৩টি এবং মাসুদ,মনি ও কল্লোল ১টি করে উইকেট লাভ করেন। জয়ের জন্যে তারা ১৯৯ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ২২ ওভার ৫ বলে ৭ উইকেট হারিয়ে জয় নিশ্চিত করে। দলের পক্ষে ব্যাট হাতে রাকিবুল ৪৮,অরুপ ৩৬,রোহান ৩২ এবং রাফিদ হাসান ২৬ রান সংগ্রহ করেন। বল হাতে ইয়াং আরএন রোডের মাহমুদুল হাসান ও আসিফ ২টি করে এবং সাইফুল ইসলাম,আশিকুর রহমান ও অলিদ আহমেদ ১টি করে উইকেট লাভ করেন।