ফটো জার্নালিস্ট অ্যাসোাসিয়েশন যশোরের সভাপতি গোপীনাথ ও সম্পাদক এমআর খান মিলন

0

স্টাফ রিপোর্টার ॥ বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন যশোর জেলা শাখার দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সভাপতি পদে গোপীনাথ দাস ও সাধারণ সম্পাদক পদে এম আর খান মিলন বিজয়ী হয়েছেন। শনিবার (৩ জুন) প্রেস ক্লাব যশোর মিলনায়তনে সংগঠনের ৭টি পদের মধ্যে ৪টি পদে ভোটগ্রহণ হয়। সকাল ১০টা থেকে শুরু হওয়া ভোটগ্রহণ চলে বিরতিহীনভাবে দুপুর ১টা পর্যন্ত। নির্বাচনে সভাপতি পদে গোপীনাথ দাস ১২ ভোট পান এবং তার একমাত্র প্রতিদ্বন্দ্বী গালিব হাসান পিল্টু পান ১১ ভোট। সাধারণ সম্পাদক পদে এমআর খান মিলন সর্বোচ্চ ১৮ ভোট পান এবং তার একমাত্র প্রতিদ্বন্দ্বী ইমরান হাসান টুটুল ৬ ভোট পান। যুগ্ম-সম্পাদক পদে হাসফিকুর রহমান পরাগ ১৪ ভোট পেয়ে জয়লাভ করেন এবং তার একমাত্র প্রতিদ্বন্দ্বী আলী মোর্তজা সিদ্দিকী ১০ ভোট পান। নির্বাহী সদস্য পদে সাজ্জাদুল কবির মিটন ১৩ ভোট পেয়ে জয়লাভ করেন এবং তার প্রতিদ্বন্দ্বী হানিফ ডাকুয়া ১১ ভোট পান। নির্বাচনে ২৪ জন ভোটারের মধ্যে ২৪ জনই তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ভোট গণনা শেষে নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান জাহিদ হাসান টুকুন ফলাফল ঘোষণা করেন। এছাড়া আয়ুব হোসেন মনা বিনা প্রতিদ্বন্দ্বিতায় সহ-সভাপতি,দাউদ হোসেন দফতর সম্পাদক এবং শাসমুজ্জামান সজন কোষাধ্যক্ষ নির্বাচিত হন।
বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন যশোর জেলা শাখার নবনির্বাচিত কমিটির নেতৃবন্দকে অভিনন্দন জানিয়েছেন সাংবাদিক ইউনিয়ন যশোরের নেতৃবৃন্দ। সংগঠনের সভাপতি এম. আইউব ও সাধারণ সম্পাদক আকরামুজ্জামান বিজয়ী সভাপতি গোপীনাথ দাস ও সাধারণ সম্পাদক এমআর খান মিলনসহ নির্বাচিত সকল সদস্যকে অভিনন্দন জানান।
অপর এক বিবৃতিতে নবনির্বাচিত সভাপতি, সাধারণ সম্পাদকসহ অন্যদের প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দ। প্রদত্ত এক যুক্ত বিবৃতিতে যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের (জেডিইউজে) সভাপতি শেখ দিনু আহমেদ ও সাধারণ সম্পাদক দেওয়ান মোর্শেদ আলম তাদের প্রাণঢালা অভিনন্দন জানান।