কেসিসি নির্বাচন : কাউন্সিলর প্রার্থীর বাসভবনে দুর্বৃত্তদের হামলা

0

 

খুলনা ব্যুরো॥ খুলনা সিটি করপোরেশন (কেসিসি) ২২ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও আসন্ন নির্বাচনে কাউন্সিলর প্রার্থী মো. মাহবুব কায়সারের বাসভবনে দুর্বৃত্তরা হামলা, ইটপাটকেল নিক্ষেপ, ভাঙচুর ও পরিবারের সদস্যদের হুমকি দিয়েছে। শনিবার (৬ মে) রাত সাড়ে ১০টার দিকে নগরীর কাস্টমস ঘাট এলাকায় এ ঘটনা ঘটে।
দুর্বৃত্তরা মাহবুব কায়সারকে আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে অংশ না নিতে নিধেষ করে ও অশ্লীল ভাষায় গালিগালাজ করে। তবে এ সময় সাবেক কাউন্সিলর বাড়িতে ছিলেন না। ঘটনার পর থেকে পরিবারের সদস্যদের মধ্যে আতংক বিরাজ করছে বলে জানিয়েছেন তিনি।
ভুক্তভোগী ও স্থানীয়রা জানান, শনিবার রাত সাড়ে ১০টার দিকে ১৪/১৫টি মোটরসাইকেলে অজ্ঞাত দুর্বৃত্তরা মাহবুব কায়সারের বাড়ির সামনে এসে অশ্লীল ভাষায় গালিগালাজ ও আসন্ন নির্বাচনে অংশ না নিতে হুমকি দেয়। তারা আকস্মিকভাবে বাড়ির মূল ফটক ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ভেতরে প্রবেশের চেষ্টা এবং ইটপাটকেল নিক্ষেপ করে। স্থানীয় লোকজন খবর পেয়ে এগিয়ে এলে দুর্বৃত্তরা দ্রুত শহর রক্ষা বাঁধ দিয়ে পালিয়ে যায়।
সাবেক কাউন্সিলর মো. মাহবুব কায়সার বিষয়টি নিশ্চিত করে বলেন, আকস্মিকভাবে সন্ত্রাসীরা বাসায় এসে আমাকে হুমকি-ধামকি দিয়েছে। নির্বাচনে অংশ নিলে শেষ করে দেবে বলে চিৎকার করে হুমকি দিয়েছে। তবে কারা এ ঘটনাটি ঘটালো এখনও বুঝতে পারছি না। আমি তাৎক্ষণিকভাবে সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক ও সদর থানা পুলিশকে জানিয়েছি। মেয়র বিষয়টি দেখবেন বলে আশ্বাস দিয়েছেন। বিষয়টি নিয়ে তিনি ও তার পরিবারের সদস্যরা উদ্বিগ্ন বলেও উল্লেখ করেন।