কলারোয়ায় গাছ থেকে পড়ে যুবকের মৃত্যু

0

কলারোয়া(সাতক্ষীরা) সংবাদদাতা ॥ সাতক্ষীরার কলারোয়ায় গাছ থেকে পড়ে তৌহিদুর রহমান (৪২) নামে এক যুবক চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তিনি উপজেলার চন্দনপুর ইউনিয়নের রামভদ্রপুর গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে। গাছে উঠে আম ভাঙতে গিয়ে গাছ থেকে পড়ে মারাত্মক আহত হয়ে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
মৃত তৌহিদুরের ছোট ছেলে মুকুল হোসেন জানান, পার্শ্ববর্তী ধান্যতারা গ্রামের আম ব্যবসায়ী বজলুল রহমানের শ্রমিক হিসেবে মঙ্গলবার সকাল ৭টার দিকে গয়ড়া গ্রামের মৃত আবুল হোসেনের আম গাছে চারজন মিলে ছোট আম বা আমের গুটি ভাঙছিলেন।
হঠাৎ আমগাছের ডাল ভেঙে পড়ে নিচে থাকা ইটের গাদার ওপরে পড়ে যান আমার আব্বা। মাথায় ও মুখে মারাত্মক আঘাতপ্রাপ্ত হয়। উদ্ধার করে তাকে প্রথমে সাতক্ষীরার বুশরা হাসপাতালে ভর্তি করি। পরে খুলনা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করা হয়। তার শারীরিক অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজে ভর্তি করা হয়।  বুধবার (১২ এপ্রিল) রাত ১০টার দিকে আমার আব্বার মৃত্যু হয়।
তিনি আরো জানান, তার পিতা তৌহিদুর রহমান গয়ড়া বাজারে ঝাল-পেঁয়াজের ব্যবসা করতেন। পাশাপাশি অন্যান্য কাজকর্মও করতেন।
বৃহস্পতিবার (১৩ এপ্রিল)  জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। জানাজার নামাজ পরিচালনা করেন কেসিজি মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাওলানা আক্তার ফারুক। জানাজা নামাজ শেষে রামভাদ্রপুর সরকারি গোরস্থানে তৌহিদুর রহমানকে দাফন সম্পন্ন হয়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে স্থানীয় চন্দনপুর ইউপি চেয়ারম্যান ডালিম হোসেন জানান, তৌহিদুর বিভিন্ন মৌসুমে বিভিন্ন কাজ ও ব্যবসা করতেন। মঙ্গলবার তৌহিদ জনৈক আবুলের আম গাছের ডাল কাটার সময় গাছ থেকে পড়ে মারাত্মক আহত হন। পরে তাকে আশংকা জনক অবস্থায় ঢাকায় স্থানান্তর করা হলে চিকিৎসাধীন অবস্থায় বুধবার দিনগত রাতে তার মৃত্যু হয়। তার স্ত্রী ও দুই সন্তান রয়েছে। তৌহিদের মৃত্যুতে তার পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। কলারোয়া থানার অফিসার ইনচার্জ মোহা. মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।