যশোরে যুব ও ছাত্রদলের বিক্ষোভ মিছিল

0

স্টাফ রিপোর্টার ॥ যশোরে বিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে দলের খুলনা বিভাগীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিতের ওপর বিনাউস্কানিতে পুলিশের হামলা ও তার নামে মামলার প্রতিবাদে উত্তাল যশোরের রাজপথ।  রবিবার জেলা যুবদল ও ছাত্রদল শহরে আলাদা বিক্ষোভ মিছিল করে।
মিছিল থেকে নেতৃবৃন্দ বলেন, প্রজাতন্ত্রের কর্মচারী পুলিশ আজ অবৈধ সরকারের অবৈদ মসনদ রক্ষার কবচ হয়ে দাঁিড়য়েছে। এই জনবিচ্ছিন্ন সরকারের বিরুদ্ধে অনিন্দ্য ইসলাম অমিত যখন জনগণের সকল যৌক্তিক দাবি আদায়ে রাজপথে অবিচল ভুমিকা পালন করে যাচ্ছেন ঠিক তখনই পুলিশ তার ওপর ন্যাক্কারজনক হামলা ও মিথ্যা মামলা দায়ের করেছে।
নেতৃবৃন্দ বলেন, কাপুরুষের মত ন্যাক্কারজনক হামলা চালিয়ে অনিন্দ্য ইসলাম অমিতকে জনগণের কাতার থেকে সরানো যাবে না। নেতৃবৃন্দ অবিলম্বে এই হামলায় জড়িত পুলিশ সদস্যদের দৃষ্টান্তমূলক শাস্তি ও অবিলম্বে মামলা প্রত্যাহারের দাবি জানান।
দুটি মিছিলে উপস্থিত ছিলেন জেলা যুবদলের যুগ্ম-সম্পাদক নাজমুল হোসেন বাবুল, সহ-সভাপতি সাইদুর রহমান বিপুল, সৈয়দ শাহাদাত আলী লিটন, যুগ্ম-সম্পাদক আতিকুল ইসলাম মান্না, কামরুজ্জামান বিদ্যুৎ,জেলা ছাত্রদলের সভাপতি রাজিদুর রহমান সাগর, সাধারণ সম্পাদক কামরুজ্জামান বাপ্পি,সাংগঠনিক সম্পাদক শাহনেওয়াজ ইমরান প্রমুখ।