জীবননগরে বিএনপির ৭ নেতাকর্মী গ্রেফতার

0

 

জীবননগর(চুয়াডাঙ্গা)সংবাদদাতা॥ চুয়াডাঙ্গার জীবননগর উপজেলা বিএনপির ৭ জন নেতাকর্মীকে পুলিশ গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে। তাদেরকে মঙ্গলবার গভীর রাতে গ্রেফতার করে। পুলিশের দাবি তাদের কাছ থেকে বিস্ফোরক দ্রব্য উদ্ধার করা হয়েছে। আর বিএনপি বলছে, সাজানো মামলায় তাদের গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকে ঘিরে উপজেলা বিএনপির সর্বস্তরের নেতাকর্মীদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।
গ্রেফতারকৃত নেতাকমিরা হলেন, মনোহরপুর ইউনিয়ন বিএনপির সিনিয়র সহসভাপতি আব্দুল খালেক প্রধান(৫০), ইসমাইল হোসেন(৪৫),কেডিকে ইউনিয়ন বিএনপি নেতা ছকুল হোসেন(৪৫),সীমান্ত ইউনিয়ন বিএনপি নেতা জাকির হোসেন(৪২),বাঁকা ইউনিয়ন বিএনপির নেতা মজিবর রহমান প্রধান(৫০)জীবননগর পৌর বিএনপির কর্মী আরজ আলী(৩০) এবং আন্দুলবাড়ীয়া ইউনিয়ন বিএনপি নেতা খন্দকার নাসির উদ্দিন(৫৬)।
জীবননগর থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক বলেন,গ্রেফতারকৃতরা ছাড়াও এজাহারভুক্ত ও অজ্ঞাত ৭০-৮০ জন জীবননগর সরকারি টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ সংলগ্ন জনৈক সাইফুল ইসলামের নার্সারির মধ্যে এলাকার নাশকতা সৃষ্টি করতে অবস্থান করছিলেন। এ ব্যাপারে উপজেলা বিএনপির সমন্বয় কমিটির অন্যতম সদস্য উথলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ বলেন, ঢাকায় বিএনপির মহাসমাবেশকে ঘিরে তাদের গ্রেফতার করা হয়েছে। জীবননগর উপজেলা বিএনপির নেতাকর্মীকে মিথ্যা ও সাজানো মামলায় গ্রেফতার করা হয়েছে। পুলিশের নিকট থেকে এমনটা আমাদের প্রত্যাশা নয়।