মণিরামপুরে মোটরসাইকেলের ধাক্কায় হতাহত ২

0

 

স্টাফ রিপোর্টার,মণিরামপুর(যশোর)॥ যশোরের মণিরামপুরে  শনিবার দুপুরে মোটরসাইকেলের ধাক্কায় রোকেয়া খাতুন (৪৭) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। এ সময় আহত হয় মোটরসাইকেল চালক মহাদেব দাস। মহাদেবকে উদ্ধারের পর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহত রোকেয়া খাতুন মণিরামপুর পৌরশহরের মোহনপুর এলাকার আব্দুল বারিকের স্ত্রী।
এলাকাবাসী জানায়, গৃহবধূ রোকেয়া খাতুন শনিবার দুপুর দুইটার দিকে পৌরশহর থেকে ভ্যানে করে বাড়ি যাচ্ছিলেন। পথিমধ্যে মণিরামপুর সরকারি বালিকা বিদ্যালয়ের সামনে পৌঁছালে পিছন থেকে একটি মোটরসাইকেল এসে ধাক্কা দিলে রোকেয়া খাতুন ভ্যান থেকে ছিটকে রাস্তার উপর পড়ে যান। এসময় তিনি মাথায় প্রচণ্ড আঘাত পান। অপরদিকে মোটরসাইকেল চালকও আহত হন। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধারের পর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের দায়িত্বরত ডা.সাবিয়া সুলতানা রোকেয়া বেগমকে মৃত ঘোষণা করেন। মোটরসাইকেল চালককে চিকিৎসাধীন রয়েছেন।
আহত মহাদেব ও প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার দুপুরে পৌরশহরের কেন্দ্রীয় জামে মসজিদের সামনে ট্রাফিক পুলিশ মোটরসাইকেলের রেজিস্ট্রেশন পরীক্ষা করছিলেন। এ সময় পুলিশ মোটরসাইকেল চালক মহাদেবকে থামতে বললে সে দ্রুত চলে যায়। যাওয়ার সময় তিনি চলন্ত ভ্যানে পিছন থেকে ধাক্কা মারেন। এ সময় রোকেয়া পড়ে গিয়ে মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে নিহত হন। থানার পরিদর্শক(তদন্ত) গাজী মাহাবুবুর রহমান জানান, দুর্ঘটনার ব্যাপারে নিহতের পরিবার থেকে কেউ অভিযোগ করতে রাজি না হওয়াই ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশনায় ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের জন্য অনুমতি দেওয়া হয়েছে।