শৈলকুপায় জমির বিরোধে চাচাতো ভাইয়ের হাতে খুন

0

 

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ ও শৈলকুপা সংবাদদাতা॥ ঝিনাইদহের শৈলকুপায় সংঘর্ষে আহত আমজাদ হোসেন (৫০) নামে এক রাজমিস্ত্রি চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যুর খবর নিশ্চিত করেন শৈলকুপা থানার ওসি আমিনুল ইসলাম। নিহত আমজাদ হোসেন শৈলকুপা পৌরসভা এলাকার খালকোলা গ্রামের হোসেন আলীর ছেলে।
গ্রামবাসীরা জানান, বাড়ির জমি নিয়ে আমজাদ হোসেনের সঙ্গে তার চাচাতো ভাই মনোয়ার হোসেন, মুক্তার আলী, উজ্জল হোসেন ও নবীনের বিরোধ চলে আসছিলো। বৃহস্পতিবার সকালে বিরোধপূর্ণ জমিতে গেলে আমজাদ হোসেনকে পিটিয়ে জখম করা হয়। চাচাতো ভাইয়েরা জোটবদ্ধ হয়ে তার মাথায় লাঠি দিয়ে আঘাত করেন বলে অভিযোগ। আহত অবস্থায় প্রথমে তাকে শৈলকুপা উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ও পরে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে শুক্রবার সকালে মারা যান।
শৈলকুপা থানার ওসি আমিনুল ইসলাম জানান, বাড়ির সীমানা নিয়ে আমজাদের পিতা হোসেন আলী ও চাচা মসলেম উদ্দীনের সন্তানদের মধ্যে বিরোধ ছিল। এ ঘটনার জের ধরে আমজাদকে মারধর করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু ঘটে। শুক্রবার দুপুর পর্যন্ত শৈলকুপা থানায় কোন মামলা হয়নি বলে ওসি জানান।