চৌগাছায় আলোচিত জোড়া হত্যাকাণ্ডে দম্পতিসহ ৪ জনের বিরুদ্ধে চার্জশিট

0

স্টাফ রিপোর্টার ॥ যশোরের চৌগাছা উপজেলার টেঙ্গুরপুরে আলোচিত জোড়া হত্যা মামলায় দম্পতিসহ ৪ জনের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেছে পুলিশ।
চার্জশিটে অভিযুক্ত আসামিরা হলেন, টেঙ্গুরপুর গ্রামের মৃত আবজেল খানের ৩ ছেলে বিপ্লব খান ওরফে বিপুল, মুকুল খান ও বিল্লাল খান এবং বিল্লাল খানের স্ত্রী রুপালী বেগম।
মামলার বিবরণে জানা গেছে, টেঙ্গুরপুর গ্রামের মৃত আব্দুল মজিদ খানের ছেলে আইয়ুব আলী খান (৬৫) ও তার ভাই ইউনুস আলী খানের (৫৫) ক্ষেতে দিনমজুরের কাজ করতেন আসামি বিপ্লব খান, মুকুল খান ও বিল্লাল খান। চলতি বছরের ৭ এপ্রিল রাতে টেঙ্গুরপুরস্থ মেসার্স সরদার ব্রিকসের বিপরীতের জনৈক মুকুলের চায়ের দোকানের সামনে কাজ করা নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে উল্লিখিত আসামিরা কুড়াল ও বটি নিয়ে আইয়ুব আলী খান ও ইউনুস আলী খানের ওপর হামলা চালান। এ সময় আসামিরা তাদেরকে কুপিয়ে হত্যা করেন। এছাড়া হামলায় গুরুতর জখম হন আইয়ুব আলী খানের ছেলে আশাদুল ইসলাম খান রনি। এ ঘটনায় নিহত আইযুব আলী খানের মেয়ে সোনিয়া খাতুন উল্লিখিত ৪ জনকে আসামি করে চৌগাছা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে পুলিশ এজাহারভুক্ত দুই আসামি বিপ্লব খান ও মুকুল খানকে আটক করে। এছাড়া পরবর্তীতে র‌্যাব সদস্যরা পলাতক আসামি বিল্লাল খান ও তার স্ত্রী রুপালী বেগমকে ঝিনাইদহের কালীগঞ্জ এলাকা থেকে আটক করে। এরপর এই মামলার তদন্ত শেষে উল্লিখিত আসামিদের বিরুদ্ধে অভিযোগের প্রমাণ পাওয়ায় তাদেরকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করে পুলিশ। চার্জশিটে অভিযুক্ত সকল আসামিকে আটক দেখানো হয়েছে।