নাভারণ রেলস্টেশন কক্ষে অনৈতিক কর্মকাণ্ডের অভিযোগে যুগল আটক

0

লোকসমাজ ডেস্ক॥ যশোরের শার্শা উপজেলার নাভারণ রেলস্টেশন অফিস কক্ষে অনৈতিক কর্মকাণ্ডের সময় প্রেমিক যুগলকে হাতেনাতে আটক করেছেন স্থানীয়রা। রোববার (৯ অক্টোবর) দুপুরে এ ঘটনা ঘটে।
এ কাজে সহযোগিতা করায় স্টেশন অফিসে মাস্টাররোলে কর্মরত সৌরভ নামের একজনকেও আটক করা হয়। পরে ঘটনাটি মীমাংসার নামে একটি প্রভাবশালী মহল তিন পক্ষের কাছ থেকে মোটা অংকের টাকার বিনিময়ে বিষয়টি রফাদফা করে সবাইকে ছেড়ে দিয়েছে বলে অভিযোগ।
স্টেশন সূত্র জানায়, দীর্ঘদিন ধরে সৌরভ মোটা অংকের টাকার বিনিময়ে স্টেশনের অফিস কক্ষে প্রেমিক যুগলদের অনৈতিক কর্মকাণ্ডে সহযোগিতা করে আসছিলেন। স্থানীয়রা তাকে সন্দেহ করতেন। রোববার অনৈতিক কর্মকাণ্ডের সময় অফিসরুমে প্রেমিক যুগলকে হাতেনাতে আটক করেন তারা। এ সময় সহযোগিতাকারী সৌরভসহ প্রেমিক যুগলকে অফিসের একটি কক্ষে অবরুদ্ধ করে রাখা হয়। ঘটনাটি লোক জানাজানি হয়ে গেলে স্টেশন এলাকার আশেপাশের লোকজন এসে ভিড় করেন।
শার্শা সদর ইউনিয়ন পরিষদের সদস্য আবুল হোসেন বলেন, স্টেশনে আটক প্রেমিক যুগলকে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এমন পরিস্থিতি যেন আর না হয় সে বিষয়ে স্টেশন কর্তৃপক্ষের সঙ্গে কথা হয়েছে।
এ বিষয়ে শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান বলেন, এ-সংক্রান্ত কোনো খবর আমার জানা নেই। বিষয়টি খোঁজ নিয়ে দেখছি।