খুলনায় গৃহবধূ অপহরণের ঘটনায় দ্বিতীয় স্বামী আটক

0

খুলনা ব্যুরো॥ নগরীর দৌলতপুর থানার মহেশ্বরপাশা এলাকার আলোচিত গৃহবধূ রহিমা খাতুনের অপহরণের  ঘটনায় পুলিশ তার দ্বিতীয় স্বামী বেলাল হাওলাদারকে আটক করেছে। রোববার রাত সাড়ে ১০ টার দিকে তাকে ফুলবাড়িগেট এলাকা থেকে আটক করা হয়। তিনি আড়ংঘাটা থানাধীন তেলীগাতি এলাকার ইসমাঈল হাওলাদারের ছেলে।
মামলার তদন্ত কর্মকর্তা এস আই মো. লুৎফুর হায়দার বলেন, রহিমা খাতুনের দ্বিতীয় স্বামী বেলাল হাওলাদারের গতিবিধি সন্দেহজনক হওয়ায় তাকে আটক করা হয়েছে। সাত দিনের রিমান্ডের আবেদন জানিয়ে  সোমবার তাকে আদালতে নেয়া হয়। এর আগে তদন্ত কর্মকর্তা ৫ জন আসামিকে আটক করেন। তাদের রিমান্ডের আাবেদন করলে তাদের জেল গেটে জিজ্ঞাসাবাদের অনুমতি দেয় আদালত। তাদের কাছ থেকে তেমন কোন তথ্য বের করতে পারেনি পুলিশ।
দৌলতপুর থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম বলেন, বেলাল হাওলাদারের গতিবিধি সন্দেহজনক হওয়ায় তাকে আটক করা হয়েছে। এখনও পর্যন্ত কোন ক্লু বের করা সম্ভব হয়নি। তদন্ত চলছে। অপহৃত রহিমা খাতুনকে খুঁজে পাওয়া গেলে অপহরণের ঘটনা সম্পর্কে বলা সম্ভব।
২৭ আগস্ট রাতে পানি নিতে বাসার নিচে নেমে অপহৃত হন রহিমা খাতুন। রাতে তাকে সম্ভাব্য স্থানে খুঁজে না পেয়ে পরিবারের সদস্যরা প্রথমে থানায় সাধারণ ডায়েরি করেন। পরে তারা অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে দৌলতপুর থানায় মামলা দায়ের করেন। এ মামলা পুলিশ এ পর্যন্ত মোট ৬ জন আসামিকে আটক করেছে।