শালিখায় শিশু শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টা

0

 

শালিখা (মাগুরা) সংবাদদাতা॥ মাগুরার শালিখায় বুনাগাতি শিশু শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ উঠেছে ওই গ্রামের পিল্টু মোল্যার ছেলে তাইজুদ্দিন মোল্লার বিরুদ্ধে।
অভিযোগে জানা গেছে, ভুক্তভোগী শিশুটি মঙ্গলবার দুপুরে বিদ্যালয় ছুটির পরে বাড়ি ফেরার পথে গ্রামের সেলিম মোল্লার গোয়াল ঘরের কাছে পৌঁছালে অভিযুক্ত তাইজুদ্দিন শিশুটিকে লুকোচুরি খেলার কথা বলে গোয়াল ঘরের মধ্যে নিয়ে যায়। সেখানে থাকা বিচালি দিয়ে শিশুটির মুখ চেপে ধরে ভয় দেখিয়ে ধর্ষণ চেষ্টা করে। এদিকে শিশুটি সময় মতো বাড়ি না ফেরায় শিশুটির মা ও দাদি খোঁজাখুঁজির এক পর্যায়ে বাড়ির পাশের গোয়াল ঘর থেকে শিশুটির কান্নার আওয়াজ পেয়ে সেখানে গিয়ে শিশুটিকে মাটিতে পড়ে থাকা অবস্থায় উদ্ধার করেন। শিশুটির দাদি জানান, তার নাতিকে মাটিতে শোয়া এবং তাইজুদ্দিনকে পাশে দাঁড়ানো অবস্থায় দেখতে পান। তাদের উপস্থিতিতে সে উল্টাপাল্টা কথা বলে তাইজুদ্দিন ঘটনাস্থল ত্যাগ করে।
মেয়েটির পরিবার ও প্রতিবেশীরা এ ঘটনার বিচার দাবি করেন। গোয়াল ঘরের মালিক সেলিম মোল্লা বলেন, তাকে ফাঁসানোর জন্য তার গোয়ালে এ রকম পৈশাচিক কা- ঘটানোর চেষ্টা করেছে। তিনি এ ঘটনার সঠিক বিচার দাবি করেন।
এ ব্যাপারে অভিযুক্ত তাইজুদ্দিন মোল্লার বাড়িতে গিয়েও তাকে না পেয়ে তার মায়ের কাছে তাইজুদ্দিনের মুঠোফোনের নাম্বার চাইলে তিনি নাম্বার দিতে অপারগতা প্রকাশ করেন। বুনাগাতি ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের সদস্য মাহফুজার রহমান বলেন, এব্যাপারে তিনি অভিযুক্ত তাইজুদ্দিনের পিতা পিন্টু মোল্লার সাথে কথা বললে পিন্টু মোল্লা ছেলের পক্ষ থেকে ক্ষমা চেয়েছেন।
শালিখা থানা অফিসার ইনচার্জ বিশারুল ইসলাম বলেন, ঘটনাটি শোনামাত্রই পুলিশ অভিযুক্তের বাড়িতে গিয়েছে। তবে এ পর্যন্ত কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।