শরণখোলায় পুকুর থেকে দু বোনের মরদেহ উদ্ধার

0

 

শরণখোলা (বাগেরহাট) সংবাদদাতা ॥ শরণখোলায় রুবি আক্তার (৭) ও রাফিয়া আক্তার (৪) নামে দুই বোনের মরদেহ পুকুর থেকে উদ্ধার করা হয়েছে। শুক্রবার দুপুর আড়াইটার দিকে তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন। ঘটনাটি ঘটে উপজেলার খোন্তাকাটা ইউনিয়নের মধ্য নলবুনিয়া গ্রামে। মৃত দুই শিশু ভ্যানচালক আব্দুর রহিম তালুকদারের মেয়ে। পুলিশ হাসপাতাল থেকে ওই দুই শিশুর লাশ উদ্ধার করেছে।
মৃত শিশুদের বাবা রহিম তালুকদার জানান, জুমার নামাজ পড়ে বাড়ি ফিরে মেয়েদের দেখতে না পেয়ে তিনি খোঁজাখুঁজি শুরু করেন। প্রথমে নিজের বাড়ির আশপাশ তল্লাশি করে কোথাও না পেয়ে প্রতিবেশী নওয়াব চৌধুরীর বাড়ির পুকুরে তল্লাশি চালান। সেই পুকুরে তল্লাশি করে দুই মেয়েকে খুঁজে পান। সেখান থেকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. নিয়াজ মাহমুদ ফয়সাল জানান, পানিতে ডোবা দুই শিশুকে মৃত অবস্থায়ই দুপুর আড়াইটার দিকে হাসপাতালে নিয়ে আসে স্বজনরা।
শরণখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইকরাম হোসেন জানান, হাসপাতাল থেকে লাশ দুটি উদ্ধার করা হয়েছে। এঘটনায় দুটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।