বাঘারপাড়ায় দুই ব্যক্তির লাশ উদ্ধার

0

 

স্টাফ রিপোর্টার ॥ দুই ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে বাঘারপাড়া থানা পুলিশ। পুলিশ মৃত্যুর কারণ নিশ্চিত হতে উভয়ের লাশ ময়না তদন্তের জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠিয়েছে। মৃত একজনের নাম মাহমুদ মোল্যা (৩৫)। তিনি বাঘারপাড়ার জামদিয়া ইউনিয়নের বাররা গ্রামের হাকিম মোল্যার ছেলে। অপরজনের নাম শাহজাহান (৬০)। তিনি মণিরামপুরের কোদলাপাড়া গ্রামের ছিদ্দিকউল্লার ছেলে।
বাঘারপাড়া থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মাহমুদ মোল্যা শারীরিকভাবে অসুস্থ ছিলেন। সম্প্রতি তিনি দুইবার স্ট্রোক করেন। তবে তার মাছ ধরার ব্যাপক নেশা ছিলো। তার পরিবারের ধারণা, বুধবার মাহমুদ কাউকে কিছু না বলে বাড়ির পাশের বিলে মাছ ধরতে গিয়েছিলেন। সন্ধ্যা পেরিয়ে যখন রাত হয় তখন তার খোঁজাখুজি শুরু হয়। পরদিন সকালে বিলের পানিতে তাকে মৃত অবস্থায় পাওয়া যায়। পরে পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে।
শাহজাহানের মৃত্যুর বিষয়ে ছাতিয়ানতলা বাজার ব্যবসায়ীরা জানিয়েছেন, তিনি একজন ভ্রাম্যমাণ আগরবাতি ব্যবসায়ী। ছাতিয়ানতলাসহ আশপাশের বাজারগুলোতে ফেরি করে আগরবাতি বিক্রি করতেন। রাতে নিয়মিত তিনি ছাতিয়ানতলা মাছ বাজারে একটি খাটে ঘুমাতেন। বৃহস্পতিবার ভোরে তাকে খাটের উপর ঘুমাতে দেখে স্থানীয়রা তাকে জাগিয়ে তোলার জন্য ডাকাডাকি করেন। এতে কোন সাড়া না পেয়ে তাদের সন্দেহ হয়। পরে পুলিশে খবর দেয়া হয়।
এ বিষয়ে বাঘারপাড়া থানার ওসি ফিরোজ উদ্দীন জানিয়েছেন, উভয়ের মৃত্যু স্বাভাবিক মনে হলেও নিশ্চিত হওয়ার জন্য তাদের লাশ ময়না তদন্তের জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।