যশোরে বিদ্যুৎস্পৃষ্টে ভাই বোনের মৃত্যু

0

লোকসমাজ ডেস্ক॥ যশোরের বাঘারপাড়ায় বিদ্যুৎস্পৃষ্টে শিশু দুই ভাই-বোনের মৃত্যু হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার ভদ্রডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটেছে।
মৃত দুই ভাই-বোন হচ্ছে যশোর ািজলা স্কুলের সপ্তম শ্রেণির ছাত্র আবু হুসাইন আকাশ (১৪) ও জান্নাতুল সামিরা (৫)। তাদের পিতা কবির হোসেন সেনাবাহিনীর ল্যান্স কর্পোরাল। তিনি যশোর সেনানিবাসে কর্মরত।
বাঘারপাড়া থানার ওসি ফিরোজ উদ্দিন জানান, যশোর শহরের বাসিন্দা কবির হোসেন বৃহস্পতিবার তার গ্রামের বাড়ি বাঘারপাড়া উপজেলার ভদ্রডাঙ্গা গ্রামে পরিবারসহ বেড়াতে আসেন। শুক্রবার সকাল ১১টার দিকে তার ছেলে ও মেয়ে বাড়ির ছাদে ওঠে। এসময় তারা বিদ্যুতায়িত একটি সাইনবোর্ড স্পর্শ করলে এ ঘটনা ঘটে। পরিবারের লোকজন তাদের খুঁজে না পেয়ে ছাদে উঠে পরষ্পরকে স্পর্শ করা অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে দ্রুত যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে তাদের মৃত ঘোষণা করেন চিকিৎসক।
যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক শুভাশীষ রায় জানান, বেলা ১২টার দিকে দুই ভাই-বোনকে হাসপাতালে আনা হয়। এসময় আবু হুসাইন আকাশ ছিল মৃত। জান্নাতুল সামিরা ১২টা ২০ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।
মৃত দুই ভাই-বোনের চাচা সাজ্জাদ হোসেন বাচ্চু জানান, অবস্থাদৃষ্টে বোঝা যায় আকাশ আগে সাইন বোর্ড স্পর্শ করে বিদ্যুৎস্পৃষ্ট হয়। তাকে স্পর্শ করে সামিরা।