লোহাগড়ায় বাড়িঘর ও দোকান ভাঙচুর লুটপাট

0

 

লোহাগড়া (নড়াইল) সংবাদদাতা ॥ নড়াইলের লোহাগড়া উপজেলার রামেশ্বরপুর গ্রামে আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জেরে বাড়িঘর ও দোকান ভাঙচুর এবং লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ক্ষতিগ্রস্তরা লোহাগড়া থানায় এজাহার দাখিল করেছেন।
ক্ষতিগ্রস্ত আদরী বেগম অভিযোগে জানান, গত বুধবার রাত সাড়ে সাতটার দিকে বাবু শেখের নেতৃত্বে ঠান্ডু, হুরাই, জিয়ার, হেমায়েত শেখসহ ২৫/৩০ জন রামদা, লাঠিসোটা নিয়ে তার বাড়িতে হামলা চালায়। এসময় তারা বাড়িঘর ভাঙচুর করে এবং নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ প্রায় ২ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। মুদি দোকানি রিজিয়া বেগম অভিযোগ করেন, বাবু শেখের গ্রুপের লোকজন তার দোকানে হামলা চালিয়ে ভাঙচুর ও মালামাল লুট করে নিয়ে গেছে। এতে প্রায় ১ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানান তিনি।
এদিকে, অভিযুক্তদের বক্তব্য নেয়ার জন্য তাদের সাথে যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি। লোহাগড়া থানা পুলিশের ওসি শেখ আবু হেনা মিলন বলেন, ঘটনা তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, কাশিপুর ইউনিয়নের রামেশ্বরপুর গ্রামে পূর্ব শত্রুতা ও আধিপত্য বিস্তার নিয়ে বাবু শেখ ও আকমাল মোল্যা গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ বিরোধের জের ধরে গত বুধবার রাতে বাবু শেখ গ্রুপের লোকজন আকমাল মোল্যার লোকজনের বাড়িঘরে ও দোকানে হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাট করেছে।