ঝিকরগাছায় দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী ধর্ষণ পুলিশ জানিয়েছে মামলা হয়নি

0

 

ঝিকরগাছা (যশোর) সংবাদদাতা॥ যশোরের ঝিকরগাছার পল্লীতে দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী ধর্ষণের শিকার হয়েছে। পৈশাচিক এই ঘটনাটি ঘটে, রোববার বিকেলে উপজেলার পানিসারা ইউনিয়নের মহিনীকাটি গ্রামে। শিশুটি মহিনীকাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী। তার অবস্থা গুরুতর হওয়ায় তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর থেকে ধর্ষক ইয়াছিন বাপ্পি (২২) পালাতক রয়েছে। সে একই গ্রামের ওয়াজ্জেত আলীর ছেলে। তবে এ ঘটনায় পুলিশ কাউকে আটক করেনি। তারা জানিয়েছে, এখনো কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি।
এদিকে স্পর্শকাতর বিষয়টি ধামাচাপা দিতে স্থানীয় একটি প্রভাবশালী মহল তৎপর হলেও শেষ পর্যন্ত ঘটনাটি চাউর হয়ে যায়। শিশুটির পিতা মুঠোফোনে ঘটনার বিষয়ে সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, তার মেয়েকে প্রতিবেশী ওই যুবক মেবাইলে ভিডিও গেমস্ দেখানোর নাম করে ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করে। তিনি মেয়ের চিকিৎসা নিয়ে ব্যস্ত থাকার কারণে বিষয়টি ঝিকরগাছা থানা কর্তৃপক্ষকে মৌখিকভাবে অবহিত করেছেন বলে জানিয়েছেন।
এ বিষয়ে জানতে চাইলে ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ সুমন ভক্ত বলেন, উল্লেখিত ঘটনায় সোমবার রাত ১০টা পর্যন্ত থানায় কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি।