যশোরে ব্যাংকের ভেতর থেকে তিন লাখ টাকা চুরি

0

স্টাফ রিপোর্টার ॥ যশোর শহরের রেল রোডস্থ সোনালী ব্যাংক কর্পোরেট শাখা কার্যালয়ের ভেতর থেকে গত মঙ্গলবার সামাজিক বন বিভাগের অবসরপ্রাপ্ত কর্মচারী আলমগীর হোসেনের ৩ লাখ টাকা চুরি হয়েছে। অজ্ঞাত দুর্বৃত্ত কৌশলে ব্যাগ কেটে ভেতর থেকে টাকা চুরি করে নিয়ে গেছে।
পুলিশ জানায়, টাকা চুরি যাওয়ার ঘটনায় একইদিন রাতে কোতয়ালি থানায় মামলা করেছেন আলমগীর হোসেন। তিনি ফরিদপুর সদর উপজেলার পশ্চিম খাবাসপুর গ্রামের মৃত মোবারক আলীর ছেলে।
মামলায় আলমগীর হোসেন উল্লেখ করেছেন, তিনি সামাজিক বন অঞ্চল যশোরের বনরক্ষক কার্যালয়ের গাড়িচালক ছিলেন। গত বছরের ৩১ ডিসেম্বর অবসর গ্রহণ করেন। তার সাধারণ ভবিষ্যৎ তহবিলে মোট ৩ লাখ ৭৬ হাজার ৭৮৯ টাকা জমা ছিলো। ওই টাকা উঠানোর জন্য তিনি মঙ্গলবার বেলা পৌনে ১১ টার দিকে সোনালী ব্যাংক কর্পোরেট শাখায় যান। সেখানে গিয়ে একটি চেক দিলে প্রথমে তাকে ১ হাজার টাকার তিনটি বান্ডিলে মোট ৩ লাখ টাকা দেয়া হয় কাউন্টার থেকে। তিনি ওই টাকা একটি ব্যাগের মধ্যে ঢুকিয়ে সেটি কাউন্টারের সামনে রেখে দেন এবং বাকী টাকা নেওয়ার জন্য অপেক্ষা করছিলেন। এরই মধ্যে তিনি দেখতে পান, টাকা রাখা ব্যাগের ডান পাশের সাইড কাটা। ব্যাগের মধ্যে তিন লাখ টাকাও নেই। অজ্ঞাত চোর অথবা চোরেরা ব্যাগ কেটে ৩ লাখ টাকা নিয়ে গেছে।