সভাপতি আলীবুদ্দিন খান ও সাধারণ সম্পাদক মহিদুল উৎসবমুখর পরিবেশে চৌগাছার জগদীশপুর ইউনিয়ন বিএনপির নেতা নির্বাচন

0

 

স্টাফ রিপোর্টার, চৌগাছা (যশোর) ॥ উৎসবমুখর পরিবেশে যশোরের চৌগাছা উপজেলার ৬নং জগদীশপুর ইউনিয়ন বিএনপির নেতা নির্বাচনে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। শুক্রবার উপজেলার আড়কান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এই ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। সকাল ১০ টায় ভোট গ্রহন শুরু হয়ে ১ ঘন্টা বিরতির পর বিকেল ৪ টা পর্যন্ত চলে ভোট গ্রহন। ৪৫৯ জন ভোটারের মধ্যে ৪২৩ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। নির্বাচনে সভাপতি আলীবুদ্দিন খান ও সাধারণ সম্পাদক মাস্টার মহিদুল ইসলাম নির্বাচিত হয়েছেন। সাংগঠনিক সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীই সমান সংখ্যক ভোট পেয়েছেন বলে জানান নির্বাচন কমিশনার।
উপজেলা বিএনপির দায়িত্বপাপ্ত প্রধান সমন্বয়কারী শরিফুদৌলা ছোটকু নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন। সহকারী কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন উপজেলার সমন্বয়কারী সিরাজুল ইসলাম। এছাড়া যশোর জেলা ও মহানগরের যুবদল এবং ছাত্রদলের একঝাক তরুন নেতৃবৃন্দ প্রধান নির্বাচন কমিশনারকে সার্বিক ভাবে সহযোগীতা করেন। নির্বাচন শেষে দলীয় নেতাকর্মীদের সামনে ভোটের ফলাফল প্রকাশ করা হয়।
প্রধান নির্বাচন কমিশনার শরিফুদৌলা ছোটকু বলেন, নেতা নির্বাচনে ৩টি পদে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এতে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে দুইজন নির্বাচিত হলেও সাংগঠনিক সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থী মোস্তফা কামাল ও তিব্বত আলী সমান সংখ্যক ভোট পেয়েছেন। ফলে ওই পদে পুনরায় ভোট গ্রহণ করা হবে কি না সে বিষয়টি জেলা ও উপজেলা বিএনপির নেতৃবৃন্দ সিদ্ধান্ত গ্রহণ করবেন বলে তিনি জানান।