মণিরামপুরে ইয়াবাসহ ছাত্রলীগ নেতা বাপ্পি আটক

0

 

স্টাফ রিপোর্টার, মনিরামপুর (যশোর) ॥ যশোরের মণিরামপুরে ইয়াবাসহ উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক বাপ্পি কুন্ডুসহ দু’জনকে আটক করা হয়েছে। গত বুধবার সন্ধ্যার পর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করে। এ ঘটনায় মনিরামপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুুটি মামলা করা হয়েছে। বৃহস্পতিবার পুলিশ তাদেরকে আদালতে সোপর্দ করেছে।
মনিরামপুর থানা পুলিশের ওসি (তদন্ত) গাজী মাহাবুবুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর যশোরের পরিদর্শক নিরঞ্জন কুমার শিকদারের নেতৃত্বে একটি টিম পৌরশহরের হাকোবা এলাকায় অভিযান চালায়। এসময় তারা ৩০ পিস ইয়াবা ট্যাবলেটসহ উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক বাপ্পি কুন্ডুকে হাতেনাতে আটক করেন। আটক বাপ্পি হাকোবা গ্রামের রনজিত কুন্ডুর ছেলে। তার বিরুদ্ধে দীর্ঘদিন যাবত ইয়াবাসহ বিভিন্ন মাদক বেচাকেনার অভিযোগ রয়েছে।
অপরদিকে থানার এসআই প্রসেনজিতের নেতৃত্বে পুলিশের একটি টিম পৌরশহরের বিজয়রামপুর এলাকায় অভিযান চালিয়ে ১৩ পিস ইয়াবা ট্যাবলেটসহ ইউনুচ আলী দফাদারের ছেলে হাফিজুর রহমানকে আটক করে। এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক নিরঞ্জন কুমার শিকদার বাদী হয়ে বাপ্পি কুন্ডুর বিরুদ্ধে এবং এসআই প্রসেনজিত বাদী হয়ে হাফিজুর রহমানের বিরুদ্ধে পৃথক দুটি মামলা করেন।